Chennaiyin FC vs East Bengal

নিজেদের দক্ষতা অনুয়াযী খেললে জিতব, জানালেন ডোহার্টি

খেলা

Chennaiyin FC vs East Bengal

একদিকে ১৭ ম্যাচে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ৯ নম্বরে অবস্থান করছে ইস্টবেঙ্গল। যার মধ্যে জয় ৫ টি ম্যাচে, ১ টি তে ড্র ও হার ১১ টিতে। অন্যদিকে বিগত ৮ টি ম্যাচে জয়ের দেখা নেই চেন্নাইয়ান এফ সি’র। ১৭ গেমে ১৮ পয়েন্ট নিয়ে লাল হলুদ বাহিনীর ঠিক ওপরে রয়েছে দক্ষিণের দলটি।


রবিবার, জওহারলাল নেহেরু স্টেডিয়ামে, অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়ানের বিরুদ্ধে নামার আগে হওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হন ইস্টবেঙ্গলের নির্ভরযোগ্য মিডফিল্ডার জর্দান ও’ডোহার্টি।  সাক্ষাৎকারে নর্থইস্টের বিরুদ্ধে গত ম্যাচের ড্র থেকে শুরু করে আসন্ন হিরো সুপার কাপ, কালকের ম্যাচ সহ একাধিক গুরুত্বপূর্ণ বিষয় উঠে আসে। শুরুতেই, গত ম্যাচ নিয়ে একরাশ আক্ষেপ ঝরে পড়ে অসি মিডিও’র গলায়। ‘ম্যাচের অধিকাংশ সময় খেলার রাশ আমাদের হাতে ছিল। নর্থ ইস্ট ভালো খেললেও সামগ্রিক পারফরমেন্সের নিরিখে আমাদের জেতা উচিত ছিল’, জানান অসি ফুটবলার।


নিজের ফর্ম নিয়ে আত্মবিশ্বাসী ডোহার্টি। ‘দলের হয়ে সবসময় আমি সেরাটা দেওয়ার চেষ্টা করি। আশা করি, আইএসএল’এ শেষ ৩টি ম্যাচে আমরা নিজেদের সেরাটা দিতে পারব। আমার দৃঢ় বিশ্বাস, চেন্নাইয়ান ম্যাচ থেকেই তার সূত্রপাত হবে’, বলেন তিনি।

আসন্ন হিরো সুপার কাপ ও এএফসি কাপ নিয়েও আত্মবিশ্বাসী দোহার্টি। ‘সুপার কাপের আগে আমরা ৪০ দিন সময় যা আমাদের শারীরিক ও মানসিক ভাবে তৈরী হওয়ার জন্যে যথেষ্ট সময় বলে আমি মনে করি। আইএসএল শেষ হলে বেশ কয়েকদিনের বিরতি। তারপর, ট্রেনিংয়ে নিজেদের নিংড়ে দেব। সুপার কাপ আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। কারণ সুপার কাপের পারফরমেন্সের উপর এএফসি কাপে খেলার যোগ্যতা অর্জন করতে পারব কিনা তা নির্ভর করবে। এএফসি কাপ এশিয়ান দল গুলির কাছে সবচেয়ে বড় টুর্নামেন্ট। আমি যেহেতু আগে একবার এই টুর্নামেন্টে খেলেছি, তাই এর গুরুত্ব আমি জানি’ জানান ডোহার্টি।
চেন্নাইন এফসি:ইস্টবেঙ্গল
(ম্যাচ শুরু সন্ধ্যে ৭.৩০)

Comments :0

Login to leave a comment