Sri Lanka, India

শ্রীলঙ্কাকে ২ রানে হারালো ভারত

খেলা

Sri Lanka India

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মঙ্গলবার শুরু হয় শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ। প্রথম টি-২০ এই মাঠেই ভারতীয় দল শেষ বিশ্বকাপ জিতেছিল। এই সিরিজে রোহিত শর্মা, বিরাট কোহলি, কে এল রাহুল, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরারা নেই। হার্দিকের নেতৃত্বে শ্রীলঙ্কা সিরিজের জন্য যে দল নির্বাচন করা হয়েছে, সবাই তরুণ ক্রিকেটার। টি টোয়েন্টি দলে এই প্রথম ভারতীয় টিমে জায়গা পেলেন দুই তারকা শুভমন গিল ও শিবম মাভি। 


টস জিতে প্রথম ফিল্ডিং নিল শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকার। প্রথমে ব্যাট করতে নামেন শুভমন গিল ও ইশান কিষাণ। প্রথম ওভারে ১৬ রান কররেন ইশান। দ্বিতীয় ওভার শেষে ইশানের ১৮  এবং সাত রানে আউট হয়ে মাঠ ছাড়েন গিল। সাত রান করে আউট হয়ে যান সূর্যকুমার যাদব। ভারতের স্কোর তখন ৫.১ ওভারে দুই উইকেট হারিয়ে ৩৮ রান। পাঁচ রান করে আউট সঞ্জু স্যামসন। ৯ ওভারে ভারতের স্কোর গিয়ে দাড়ায় তিন উইকেটে ৬৪ রান। ২৯ বলে ৩৭ রান করে ফিরে যান ইশান কিষাণ। 

১১ ওভার শেষে ভারতের স্কোর গিয়ে দাড়ায় চার উইকেট হারিয়ে ৭৮ রান। ক্রিজে ছিলেন দীপক হুডা ও হার্দিক পান্ডিয়া। ২৭ বলে ২৯ রান করে আউট হন হার্দিক পান্ডিয়া। সেই সময় ভারতের মোট রান সংগ্রহ ১৪ ওভার ১ বলে পাঁচ উইকেটে ৯৪ রান। ১৫ওভারে ৫ উইকেট হারিয়েছে টিম ইন্ডিয়া ১০১ রান করে চাপে পড়ে যায় হার্দিকের টিম। অক্ষর প্যাটেল-দীপক হুডার ৬৮ রানের জুটি শ্রীলঙ্কাকে ১৬৩ রানের লক্ষ্য দেয় ভারত।
২০ ওভারে শ্রীলঙ্কার স্কোর ১০ উইকেটে ১৬০ রান।


 

Comments :0

Login to leave a comment