CPI(M) RALLY

দুর্নীতি, বিভাজনে দোষীরা পালিয়ে
বাঁচবে না, হুঁশিয়ারি জনসভায়

রাজ্য জেলা

CPIM RALLY সিপিআই(এম) এর ডাকে গুপ্তিপাড়ার সমাবেশে বক্তব্য রাখছেন মীনাক্ষী মুখার্জী

অভীক ঘোষ (গুপ্তিপাড়া)

বামপন্থীরা মানুষের জন্য লড়াই করে। দুর্নীতি থেকে বাঁচতে পাঁচিল টপকে পালায় না। ভাইপোও চুরি করে বাঁচতে পারবে না। আমরা বলছি সব অপরাধীরাই শাস্তি পাবে। 

সোমবার হুগলির গুপ্তিপাড়ায় জনসভায় এই মর্মে হুঁশিয়ারি দিয়েছেন সিপিআই(এম) রাজ্য কমিটির সদস্য এবং ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক মীনাক্ষি মুখার্জী। 

সিপিআই(এম) বলাগড় ১ নম্বর এরিয়া কমিটির ডাকে বলাগড়ের গুপ্তিপাড়াতে জনসভা হয় ‘গ্রাম জাগাও চোর তাড়াও’ স্লোগানে। ছিলেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য এবং হুগলী জেলা সম্পাদক দেবব্রত ঘোষ সহ পার্টির জেলা ও রাজ্য নেতৃবৃন্দ। 

মীনাক্ষি মুখার্জি পঞ্চায়েত ভোট প্রসঙ্গে বলেন, ‘‘আমাদের অনেক বাড়ি পৌঁছাতে হবে। ভোটের সময় বুথ রক্ষা করার জন্য প্রতিরোধ বাহিনী গড়তে হবে।’’ কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে তিনি বলেন, ‘‘দেড় কোটি রেশন কার্ড বাতিল করল, কাদের বাতিল করল? যারা দিন আনে দিন খায়, তাদের। সংশোধনের নামে দেড় কোটি রেশন কার্ড বাতিল। ফের এনআরসি’র ভয় দেখাচ্ছে। সামনেই লোকসভা নির্বাচন তাই। আবার মানুষের মধ্যে ভাঙন  ধরানোর চেষ্টা চালাচ্ছে। সেই চ্যালেঞ্জের মোকাবিলা করবে বামপন্থীরা।’’

জনসভায় ছিলেন, মনদীপ ঘোষ, মিতালী কুমার,পরিতোষ ঘোষ, আমজাদ হোসেন,মহামায়া মন্ডল, প্রদীপ সাহা,অতনু ঘোষ,রামকৃষ্ণ রায় চৌধুরী,বিকাশ হেমব্রম সহ অন্যান্য নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন অরূপ দাস। জনসভা মঞ্চে কালনা গণনাট্য শাখা নাটক ও গণসঙ্গীত পরিবেশন করে।

Comments :0

Login to leave a comment