Migrant Worker Death

গুজরাটে কাজে গিয়ে গুসকরার যুবকের মৃত্যু

জেলা

Migrant Worker Death


গুজরাটে কাজ করতে গিয়ে পূর্ব বর্ধমান জেলার শ্রমজীবী যুবকের সাপের কামড়ে মারা গেছে বলে জানানো হয়েছে গুসকরায় তার মা বাবাকে। পুত্রকে হারানোর খবরে কান্নায় ভেঙে পড়েছেন বাবা মা। যুবকের মৃত্যুর খবরে গুসকরা শহরের তিন নম্বর ওয়ার্ডের মেটেপাড়া সহ অন্যান্য এলাকায় শোকের আবহ তৈরি হয়েছে।
পরিবার সূত্রে জানা গেছে বয়স আঠারোর সুন্দর চেহারার ঋষি রাজ খানাত বর্ধমানের এক এজেন্টের মাধ্যমে কাজ করতে গিয়েছিল গুজরাটের ভাবনগরের এল এন্ড টি কোম্পানিতে। কর্মস্থল থেকে কুড়ি কিলোমিটার দূরে সহকর্মীদের সাথে থাকতো সে।
গত সোমবার দুপুরের দিকে এজেন্টের লোক মারফত গুসকরায় থাকা তার মা-বাবাকে খবর দেয় ঋষি সাপের কামড়ে মারা গেছে। মৃত্যুর খবর শুনে তার মা মৌমিতা এবং বাবা শ্যামল খানাত সহ গোটা পরিবার কান্নায় ভেঙে পড়েন। 


মিষ্টি ব্যবহারে সকলের কাছে প্রিয় ছিল ঋষি। বুধবার সন্ধ্যায় তার মৃতদেহ আসবে শুনে বহু মহিলা পুরুষ রাস্তার উপরে বৃষ্টি মাথায় নিয়ে দীর্ঘ ক্ষণ দাঁড়িয়ে ছিলেন। অধিক রাতে মৃতদেহ গুসকরায় তার পরিবারকে শেষ দেখার জন্য নিয়ে আসার পর ভাতারের দিকে রওনা হয় মা-বাবা সহ পরিবারের অন্যান্যরা। কাটোয়ায় রাতেই শেষকৃত্য হয়। পরিবারের সূত্র হতে জানা যায়- প্রথম দিকে গুসকরায় রংমিস্ত্রির কাজ করতো ঋষি। ঠিক ঠাক কাজ না মেলায় অভাব যেন গ্রাস করতে থাকে তার পরিবারকে। তাই এক প্রকার বাধ্য হয়েই তাকে ভিনরাজ্যে যেতে হয়।

Comments :0

Login to leave a comment