Premier League Chelsea

ইপিএলে আবার ড্র চেলসির

খেলা

Premier League

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো চেলসি এফসি-কে। শনিবার সন্ধ্যার ম্যাচে বিপক্ষ ওয়েস্ট হ্যাম এফসি-র সঙ্গে ১-১ গোলে অমীমাংসিত ভাবে খেলা শেষ করল গ্রাহাম পটারের ছেলেরা। ম্যাচে উভয় দলের হয়ে গোল করেছেন জোয়াও ফিলিক্স (চেলসি) ও এমারসন পালমিরি (ওয়েস্ট হ্যাম)।  

খেলার প্রথমার্ধের শুরু থেকেই প্রচণ্ড বিপজ্জনক দেখিয়েছে চেলসিকে। অ্যাওয়ে ম্যাচে হালকা ইয়োলো জার্সিতে ফুটবলারদের সিংহের মতো ভাবমূর্তি ফুটে উঠেছে। ৯ মিনিটের মাথায় সেন্ট্রাল ফরোয়ার্ড কাই হার্টজের গোল অফ সাইডের জন্য বাতিল হয়। এরপর ১৬ মিনিটের মাথায় দলের সুপরিকল্পিত আক্রমণে গোল করেন দলের মিডফিল্ড আ্যাটাকার জোয়াও ফিলিক্স। সতীর্থ এনজো ফার্নান্দেজের ক্রস বিপক্ষ ডি-বক্সে পেয়ে গিয়ে ওয়ান টাচে গোল করেন তিনি। খেলার ২৮ মিনিটের মাথায় সমতা ফিরে পায় ওয়েস্ট হ্যাম। লেফট উইংহাফ এমারসন পালমিরি গোল পান। গোলটির সূত্রপাত হয় রাইট চ্যানেল থেকে। সতীর্থের উদ্দেশে ছোট্ট ক্রস রাখেন ভ্লাদিমির কউফল। মাথা ছোঁয়ান জাররোদ বোয়েন। সেটা পেয়ে গিয়ে গোল করতে ভুল করেননি পালমিরি।

খেলার দ্বিতীয়ার্ধে আক্রমণের পাল্লা ভারী ছিল গ্রাহাম পটারের ছেলেদের। কিন্তু ডেভিড ময়েসের দলের রক্ষণভাগের জাতা কলে পড়ে গোল তুলতে কার্যত ব্যর্থ হয় চেলসির আক্রমণের খেলোয়াড়রা। উলটে খেলার ৮৩ মিনিটের মাথায় ওয়েস্ট হ্যামের টমাস সোসেক সেটপিস মুভমেন্টে বল জালে জড়ান। কিন্তু গোলটি ভিএআর সিস্টেমে বাতিল হয়।   
চলতি লিগে ড্র’য়ের হ্যাটট্রিক করার ফলে পয়েন্ট তালিকায় বেশি উন্নতি ঘটাতে পারল না চেলসি। বর্তমানে নবম স্থানে রয়েছে।  

Comments :0

Login to leave a comment