HARYANA VA BENGAL

৬ পয়েন্টের দোড়গোড়ায় বাংলা

খেলা

ranji trophy indian cricket domestic cricket bengal haryana

রনজিতে হরিয়ানার বিরুদ্ধে সুবিধাজনক অবস্থায় বাংলা। তৃতীয় দিনের শেষে হরিয়ানার স্কোর ১৭৭ রানে ৭ উইকেট। 

হরিয়ানার চৌধুরী বনসী লাল ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন হরিয়ানার অধিনায়ক। প্রথমে ব্যাট করে ১০ উইকেটে ৪১৯ রান সংগ্রহ করে বাংলা। অনুষ্টুম মজুমদার ২৪৫ বলে ১৪৫ রান করেন। এছাড়াও অভিমন্যু ঈশ্বরণ ৫৭ রান এবং অভিষেক পোড়েল ৪৯ রান করেন। 

এর পালটা ব্যাট করতে নেমে ১৬৩ রানে অল আউট হয়ে যায় হরিয়ানা। বাংলার হয়ে আকাশদীপ ৫টি, ইশান পোড়েল ২টি এবং মুকেশ কুমার ও প্রদীপ্ত প্রামাণিক ১টি করে উইকেট সংগ্রহ করেন। হরিয়ানা ২৫৭ রানে পিছিয়ে থাকায় ফল অন করানো সিদ্ধান্ত নেন বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি। 

তৃতীয় দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসের শুরুতে অনেকটাই সুসংহত দেখাচ্ছিল হরিয়ানাকে। যুবরাজ সিং এবং চৈতন্য বিষ্ণোইয়ের জুটি প্রথম উইকেটে ১২৯ রান করে। কিন্তু এরপর থেকে দ্রুত প্যাভেলিয়নে ফেরত যেতে শুরু করেন হরিয়ানার ব্যাটাররা। তারফলে ১২৮/০ থেকে ১৭৭/৭ হয়ে হরিয়ানা। চৈতন্য বিষ্ণোইয়ের ৫৫ এবং যুবরাজ সিংয়ের ৭৮ ছাড়া হরিয়ানার কোনও ব্যাটার বলার মতো রান করতে পারেন নি। 

তৃতীয় দিনের শেষে বাংলা এগিয়ে রয়েছে ৭৯ রানে। বড় কোনও অঘটন না ঘটলে হরিয়ানা থেকে পুরো ৬ পয়েন্ট নিয়েই কলকাতা ফিরবেন মনোজরা। 

Comments :0

Login to leave a comment