RANJI SEMIFINAL

প্রাথমিক ধাক্কা সামলে ঘুরে দাঁড়াল বাংলা

খেলা

Ranji trophy indian domestic cricket bengal uttarakhand Madhya Pradesh  sports bengali news

প্রাথমিক ধাক্কা সামলে মধ্যপ্রদেশের বিরুদ্ধে রনজি সেমিফাইনালে  সুবিধাজনক অবস্থায় রয়েছে বাংলা। প্রথম দিনের শেষে বাংলার স্কোর ৩০৭/৪। ক্রীজে রয়েছেন মনোজ তিওয়ারি(৫) এবং শাহবাজ আহমেদ(৬)। এদিন বাংলার হয়ে জোড়া শতরান করেন অনুষ্টুপ মজুমদার এবং সুদীপ ঘরামি। অনুষ্টুপ ২০৬ বলে ১২০ রান এবং সুদীপ ২১৩ বলে ১১২ রান করেন। 

বুধবার থেকে ইন্দোরের হলকার স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলা বনাম মধ্যপ্রদেশ ম্যাচ। এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলা দল। কিন্তু নিজেদের প্রথম ইনিংসের শুরুতেই ধাক্কা খায় বাংলা। ৫১ রানে পরপর দুই বলে আউট হয়ে যান দুই ওপেনার অভিমন্যু ঈশ্বরণ এবং করণ লাল। নিমেষের মধ্যে ভেঙে যায় ৫১ রানের জুটি। ব্যাটিং বিপর্যয়ের আশঙ্কা তৈরি হয় বাংলা শিবিরে। 

কিন্তু যাবতীয় আশঙ্কাকে ভুল প্রমাণিত করে ম্যাচের হাল ধরেন অনুষ্টুপ এবং সুদীপ। প্রসঙ্গত, এই মধ্যপ্রদেশ টিমের বিরুদ্ধেই ২০২২ রনজি সেমিফাইনালে হারতে হয়েছিল বাংলাকে। মধ্যপ্রদেশ বোলিং লাইন আপের সামনে দাঁড়াতেই পারেননি বাংলার ব্যাটাররা। সেই ম্যাচ জয়ের মোমেন্টামকে হাতিয়ার করেই ২০২২ রনজি ট্রফি জেতে মধ্যপ্রদেশ। এদিন মধ্যপ্রদেশের হয়ে ২টি উইকেট নেন অনুভব আগরওয়াল। ১টি করে উইকেট নেন আবেশ খান এবং গৌরব যাদব। 

অপরদিকে দ্বিতীয় সেমিফাইনালে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে সৌরাষ্ট্রের মুখোমুখি হয়েছে কর্ণাটক। প্রথম দিনের শেষে কর্ণাটকের স্কোর ২২৯ রানে ৫ উইকেট। কর্ণাটকের হয়ে শতরান করেন অধিনায়ক ময়াঙ্ক আগারওয়াল। 

 

Comments :0

Login to leave a comment