CPI(M)

পার্টিকর্মীকে শ্রদ্ধা জানিয়ে স্মরণসভা, উপস্থিত জেলা নেতৃবৃন্দ

কলকাতা

CPIM BENGALI NEWS CONDOLENCE MEETING

প্রয়াত পার্টিকর্মীকে শ্রদ্ধা জানিয়ে স্মরণসভা আয়োজিত হল যাদবপুরের বিজয়গড়ে। সিপিআই(এম) যাদবপুর এরিয়া কমিটির অন্তর্গত বিজয়-২ শাখার পার্টি সদস্য কমরেড দেবযানী চক্রবর্তী ২৪ এপ্রিল প্রয়াত হন। তাঁকে শ্রদ্ধা জানিয়ে সোমবার এই স্মরণসভা হয়। উপস্থিত ছিলেন সিপিআই(এম) কলকাতা জেলা কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য উৎপল দত্তজেলা কমিটির সদস্য মিন্টু চক্রবর্তীযাদবপুর এরিয়া কমিটির সদস্য দীপালি গোস্বামী (ডলি) এবং অসীম দাস সহ আঞ্চলিক নেতৃবৃন্দ।   

বয়স জনিত সমস্যার কারণে কমরেড দেবযানী চক্রবর্তী দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তিনি ৩০ বছরের বেশি সময় ধরে যাদবপুর-বিজয়গড় অঞ্চলের মহিলা আন্দোলন এবং আমৃত্যু সিপিআই(এম)’র সঙ্গে যুক্ত ছিলেন। কমরেড দেবযানী চক্রবর্তী মহিলা সংগঠনের আঞ্চলিক কমিটির সদস্যও ছিলেন। এলাকার সমস্ত অংশের মানুষের সঙ্গে ছিল তাঁর সুসম্পর্ক। সংগঠনের কাজ ছাড়াওবিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক কর্মসূচির সঙ্গেও নিজেকে জড়িয়ে রাখতেন তিনি। 

কমরেড দেবযানী চক্রবর্তী নিষ্ঠার সঙ্গে পার্টির দেওয়া কর্তব্য পালন করে গিয়েছেন দিনের পর দিন। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সদস্যপার্টি শাখা সদস্যমহিলা সংগঠনের কর্মী এবং অঞ্চলের সাধারণ মানুষ। সংগঠনের পতাকায় ঢাকা তাঁর মরদেহ নিয়ে শেষযাত্রায় শামিল হন তাঁর সহ কমরেডরা।  তিনি পরিবারে রেখে গিয়েছেন তাঁর স্বামীএক পুত্র, পুত্রবধূ এবং নাতনিকে।

Comments :0

Login to leave a comment