CPI(M) RAJASTHAN

রাজস্থানে জনতার ঢল সিপিআই(এম)’র প্রচারে

জাতীয়

RAJASTHAN ASSEMBLY ELECTION CPIM CONGRESS BJP BENGALI NEWS

 ভোটমুখী রাজস্থানে উত্তাল প্রচারে সিপিআই(এম)। ধারাবাহিক ভাবে জনসভা কর্মীসভার মাধ্যমে লাল ঝান্ডার প্রার্থীদের প্রতি জনসমর্থন বৃদ্ধির উদ্যোগ নিয়েছে সিপিআই(এম) রাজ্য কমিটি। আর সেই প্রচার সভার প্রতিটিতে চোখে পড়ছে জনতার ঢল। 

ইতিমধ্যেই রাজস্থানের ভাদরা কেন্দ্রে কয়েক হাজার মানুষের সভা করেছেন লাল ঝান্ডার সংগঠকরা। এই কেন্দ্রে ২০১৮ বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছিলেন সিপিআই(এম) প্রার্থী বলবন পুনিয়া। তাঁকে এবারেও প্রার্থী করা হয়েছে। জনসভার চরিত্র এবং মেজাজ থেকে স্পষ্ট, তরুণ এই কৃষকনেতাকে ফের একবার বিধানসভায় পাঠাতে চাইছে ভাদরা’র মানুষ। 

হনুমানগড় জেলার সাঙ্গারিয়া কেন্দ্রের টিব্বিতে কর্মীসভা করেছে সিপিআই(এম)। এই কেন্দ্র থেকে সিপিআই(এম) প্রার্থী করেছে জগজীৎ সিং জাগ্গিকে। তাঁর সমর্থনে ভিড়ে ঠাসা কর্মীসভায় বক্তব্য রাখেন সারাভারত কৃষকসভার সাধারণ সম্পাদক তথা সিপিআই(এম)’র কেন্দ্রীয় কমিটির সদস্য বিজু কৃষ্ণণ। 

বিকানের জেলার দু্ঙ্গরগড় কেন্দ্রে সিপিআই(এম)’র প্রতীকে লড়ছেন গিরিধারীলাল মাহিয়া। তিনি ২০১৮ সালেও এই কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন। তাঁকে সামনে রেখে শুক্রবার দুঙ্গরগড়ের সাত্তাসারে বিশাল জনসভা এবং রোড শো হয়। এদিনই দুঙ্গরপুর কেন্দ্রে কর্মীসভা হয়। প্রধান বক্তা ছিলেন সিপিআই(এম)’র রাজ্য সম্পাদক ও জনপ্রিয় কৃষক নেতা অমরা রাম। প্রসঙ্গত, এই কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন গোতম দামোর। 

শুক্রবার হনুমানগড় বিধানসভা কেন্দ্রেও কর্মীসভা হয়। এই কেন্দ্রের প্রার্থী রঘুবীর ভার্মাকে সামনে রেখে নিবিড় প্রচারের রূপরেখা ঠিক করে দেন নেতৃবৃন্দ। সভায় বলবন পুনিয়া, রামেশ্বর ভার্মা সহ নেতৃবৃন্দ সিপিআই(এম) প্রার্থীকে জয়ী করার আহ্বাণ জানান। 

Comments :0

Login to leave a comment