CPI(M) NOMINATION IN JALPAIGURI

উৎসাহ নিয়ে জলপাইগুড়িতে মনোনয়ন সিপিআই(এম)’র

রাজ্য জেলা

CPIM BJP RSS TMC WEST BENGAL POLITICS BENGALI NEWS সিপিআই(এম)’র ক্যাম্পে উৎসাহী মানুষের ভিড়।

প্রবল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রথম দিন থেকে মঙ্গলবার পর্যন্ত জলপাইগুড়ি জেলার বিভিন্ন ব্লকের মনোনয়নপত্র দাখিল করছেন গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতির সিপিআই(এম) মনোনীত প্রার্থীরা। মঙ্গলবারও দেখা গেল সেই চিত্র। এদিন জলপাইগুড়ি জেলার ডাবগ্রাম ১, ডাবগ্রাম ২, ফুলবাড়ি ১,ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির বহু আসনের মনোনয়নপত্র রাজগঞ্জ ব্লক দপ্তরে জমা করলেন সিপিআই(এম)প্রার্থীরা।

 মনোনয়ন প্রক্রিয়ার শুরু থেকে শেষ পর্যন্ত সিপিআই(এম)-এর ক্যাম্পে উপস্থিত ছিলেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য জীবেশ সরকার, সিপিআই(এম) দার্জিলিং জেলা কমিটির সম্পাদক সমন পাঠক জলপাইগুড়ি জেলা সিপিআই(এম)’র সম্পাদক সলিল আচার্য, দিলীপ সিং সহ অন্যান্য সিপিআই(এম) নেতৃবৃন্দ। 

সাংবাদিকদের মুখোমুখি হয়ে জীবেশ সরকার বলেন, ‘‘২০২৩-এ গ্রামের মানুষ দৃঢ় প্রতিজ্ঞ তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করবেই।  তৃণমূল এবং বিজেপি বাদে যে কোনও দলের সঙ্গে আমরা পথ হাঁটতে প্রস্তুত। গোর্খা জাতির উন্নয়নের স্বার্থে যারাই এগিয়ে আসবে,  তৃণমূল বিজেপির বিভাজনের রাজনীতির বিরুদ্ধে গিয়ে যাঁরা প্রকৃত ভাবে পার্বত্য এলাকার উন্নয়নের করতে চায়, তাঁদের সঙ্গে জোটবদ্ধ হয়ে লড়াই চালিয়ে নিয়ে যেতে প্রস্তুত সিপিআই(এম)। 

জীবেশ সরকারের কথায়, বামফ্রন্ট সরকারের সময়কালে পঞ্চায়েতের ভোট মানে গ্রামের মানুষের কাছে উৎসব ছিল। তৃণমূল ক্ষমতায় আসার পর সে ছবিতে দল এসেছে। জীবেশ সরকারের কথায়, উৎসব এখন সন্ত্রাসের রূপ নিয়েছে।

 

Comments :0

Login to leave a comment