Haltu bookstall

দীপাবলী উপলক্ষে হালতুতে বুকস্টল

জেলা কলকাতা

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হালতু এরিয়া কমিটির অন্তর্গত রামলাল বাজার কাঁটাপুকুর শাখার উদ্যোগে রামলাল বাজার ইউথ এসোসিয়েশন ক্লাব মোড়ে ১১ ই নভেম্বর থেকে ১৩ ই নভেম্বর পর্যন্ত দীপাবলি উৎসব উপলক্ষে মার্কসীয় প্রগতিশীল শিশু ও কিশোরদের জন্য বুক স্টল করা হয়। শনিবার তা উদ্বোধন করেন বিশিষ্ট তরুন আইনজীবী সায়ন ব্যানার্জী। এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রয়াত কমরেড অরুণ দত্ত স্মরণে তাঁর পরিবারের সদস্যদের অর্থ দানে এলাকার প্রান্তিক মহিলাদের জন্য বস্ত্র বিতরণ করা হয়। 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্টি জেলা কমিটির সদস্য অশেষ বিশ্বাস, অপর্ণা ব্যানার্জী, এরিয়া কমিটির সম্পাদক মানস মজুমদার, বুকস্টল কমিটির আহবায়ক দীপঙ্কর মন্ডল, এরিয়া কমিটির সদস্য আনন্দ মজুমদার, নমিতা দত্ত, তন্দ্রা বিশ্বাস, কাকলি মল্লিক, রামলাল বাজার কাঁটাপুকুর শাখার সম্পাদক ও এরিয়া কমিটির সদস্য কল্যাণ দাস সহ অন্যান্য নেতৃত্ব। এই অনুষ্ঠানে এলাকার বহু মানুষের সমাগম লক্ষ্য করা যায়।

হালতু অঞ্চলে এবছর চারটি বুকস্টল হয়েছে দীপাবলী উপলক্ষে। রামলাল বাজার ইউথ এসোসিয়েশন ক্লাব মোড়ের পাশাপাশি জনপ্রিয় বাজার, কসবা নিউ মার্কেট এবং নস্করহাটে বুকস্টল করা হয়। প্রতিটা স্টলেই বই প্রেমীদের ভীর লক্ষ করা গিয়েছে। বহু প্রান্তিক অংশের মানুষও স্টল গুলো থেকে বই কিনেছেন।  

Comments :0

Login to leave a comment