IFA AND DTDC

সন্তোষ ট্রফির জন্য বাংলা দলের সাথে জুড়ছে ডিটিডিসি, ঘোষণা আইএফএ'র

খেলা কলকাতা

IFADTDC SANTOSH TROPHY BENGAL TEAM

নতুন বছরের শুরুতেই বাংলার ফুটবল সাক্ষী হলো এক ঐতিহাসিক মেলবন্ধনের। নিজেদের বাণিজ্যিক সামাজিক দায়বদ্ধতা থেকে, চলতি সন্তোষ ট্রফিতে অংশ নেওয়া বাংলা দলের দায়ভার নিল ডিটিডিসি গোষ্ঠী। শুক্রবার কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাব তাঁবুতে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এই মেলবন্ধনের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়। এই সম্মেলনে উপস্থিত ছিলেন আইএফএ'র চেয়ারম্যান সুব্রত দত্ত, সচিব অনির্বাণ দত্ত, ডিটিডিসি সংস্থার ভাইস প্রেসিডেন্ট কৌশিক ভট্টাচার্য, কোষাধক্ষ্য দেবাশীষ সরকার, সহসভাপতি সৌরভ পাল ও স্বরূপ বিশ্বাস, সহসচিব সুফল রঞ্জন গিরি এবং রাকেশ ঝাঁ।

আইএফএ'র চেয়ারম্যান সুব্রত দত্ত ডিটিডিসি গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর শুভাশিস চক্রবর্তীর মনোভাবের প্রশংসা করে বলেন, তিনি যেভাবে বাংলার ফুটবলের পাশে এগিয়ে এসেছেন তা সত্যিই প্রশংসার দাবী রাখে। 

ডিটিডিসি সংস্থার ভাইস প্রেসিডেন্ট কৌশিক ভট্টাচার্য বলেন, বাংলার ফুটবলের পাশে দাঁড়ানোর জন্য তাঁদের সংস্থা আইএফএ-র সঙ্গে যৌথভাবে কাজ করার অঙ্গীকার করছে। তিনি আশাবাদী বাংলা দল সন্তোষ ট্রফি তে সাফল্য পাবেই। 

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএফএ কোচেস কমিটির সদস্য ও প্রাক্তন ফুটবলার অমিত ভদ্র, অশোক চন্দ, কুন্তলা ঘোষ দস্তিদার প্রমুখ। 

Comments :0

Login to leave a comment