EMILIANO MARTINEZ

মোহনবাগান ক্লাবে আসছেন বিশ্বকাপ জয়ী মার্টিনেজ,
কর্তাদের একগুচ্ছ পরিকল্পনা

খেলা

Mohun bagan fc emiliano martnez Kolkata emiliano martnez mohun bagan mohun bagan news mohun bagan news online mohun bagan news in Bengali mohun bagan news today mohun bagan transfer news bengali news

ভারতে আসছেন বিশ্বকাপ (FIFA World Cup)  জয়ী আর্জেন্টিনা ফুটবল দলের (Argentina Football Team) গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martínez )। আর তাঁকে ঘিরেই একগুচ্ছ পরিকল্পনা মোহনবাগানের (Mohun Bagan)। মঙ্গলবার ক্লাব তাঁবুতে এক্সিকিউটিভ কমিটির সভা অনুষ্ঠিত হয়। আর সেখানেই নেওয়া হয় এই সিদ্ধান্ত।

৪ জুলাই সবুজ মেরুন তাঁবুতে আসছেন মার্টিনেজ। মোহনবাগান ক্লাবে “পেলে-মারাদোনা-সোবার্স”গেটের উদ্বোধন করবেন তিনি। তাঁকে মোহনবাগানের তরফ থেকে সংবর্ধিত করা হবে এবং তিনি ঘুরে দেখবেন গোটা ক্লাব। অন্যদিকে, এই গোটা কর্মযজ্ঞকে সঠিকভাবে পরিচালনার জন্য একটি পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটিতে রয়েছেন ক্লাব সচিব দেবাশিস দত্ত, কোষাধ্যক্ষ উত্তম কুমার সাহা, ফিনান্স সেক্রেটারি মুকুল সিনহা, ফুটবল সচিব স্বপন ব্যানার্জি এবং টেনিস সেক্রেটারি সন্দীপন ব্যানার্জি।

ক্লাব সূত্রে খবর, ওইদিন একটি প্রীতি ম্যাচও অনুষ্ঠিত হবে। যাঁরা মোহনবাগান জার্সি গায়ে অনেক বেশি ম্যাচ খেলেছেন, তাঁদের নিয়েই সম্ভবত দল তৈরি করতে পারেন মানস ভট্টাচার্য এবং সত্যজিৎ চ্যাটার্জী। আইএসএলে (ISL) ট্রফি জয় এবং সবুজ মেরুন সমর্থকদের আবেগকে গুরুত্ব দিয়ে, এটিকে নামটি সরিয়ে নেওয়ার জন্য সঞ্জীব গোয়েঙ্কাকে (Sanjiv Goenka) ধন্যবাদ জানিয়ে একটি চিঠি ক্লাবের তরফ থেকে দেওয়া হবে। একইসঙ্গে, “মোহনবাগান সুপার জায়ান্টস” (Mohun Bagan Super Giants) নামকরণের জন্যও সঞ্জীব গোয়েঙ্কাকে ধন্যবাদ জানাবে ক্লাব।

শুধু তাই নয়, দীর্ঘদিন পর কলকাতা হকি লিগ (Calcutta Hockey League 2023) চ্যাম্পিয়ন হয়েছে মোহনবাগান। তাই দলের হকি সেক্রেটারি শুভাশিস পাল সহ গোটা টিমকে সংবর্ধিত করা হয়েছে ক্লাবের তরফ থেকে। অন্যদিকে ২০ জুলাই, প্রয়াত মোহনবাগান ক্লাব সচিব অঞ্জন মিত্রর (Anjan Mitra) নামাঙ্কিত মিডিয়া সেন্টারের উদ্বোধন হতে চলেছে। সেইসঙ্গে জানা যাচ্ছে, আগামী ২৩ জুলাই আহিরীটোলাতে একটি রক্তদান শিবিরও আয়োজিত হতে পারে ক্লাবের তরফ থেকে।        

Comments :0

Login to leave a comment