Koustav Roy

গ্রেপ্তার কলকাতা টিভির কর্ণধার

রাজ্য কলকাতা

সোমবার গভীর রাতে ইডির হাতে গ্রেপ্তার হলেন কলকাতা টিভির কর্ণধার তৃণমূল ঘনিষ্ট ব্যাবসায়ী কৌস্তভ রায়। সোমবার বিকেলে ইডি দপ্তরে হাজিরা দেন কৌস্তভ। দীর্ঘ জিঞ্জাসাবাদের পর রাত ১টা নাগাদ তাকে গ্রেপ্তার করে কেন্দ্রীয় তদন্তকারি সংস্থা। 


ইডি সূত্রে খবর তার বিরুদ্ধে আর্থীক অসঙ্গতির অভিযোগ রয়েছে। এর আগে কৌস্তভের টিভি চ্যানেলের অফিসে এবল তার বাড়িতে তল্লাসি চালায় আয়কর বিভাগ সেই সময় তারা একাধিক নথিও উদ্ধার করে। সেই খবর গণশক্তি প্রকাশ করলে গণশক্তিকে বেলাগাম আক্রমণ করেন তিনি। দাবি করেন যে গণশক্তি ভুল খবর প্রকাশ করেছে। যদিও গণশক্তির বিরুদ্ধে মামলা করার সাহস তিনি দেখাতে পারেননি।

আনিস খান খুন হওয়ার পর তার গরিবারের লোকেদের টাকা দিয়ে মুখ বন্ধ করানোর জন্য তৃণমূলের হয়ে আনিসের বাড়ি যায় কৌস্তভ রায়।


সোমবার বিকেলে বাজেয়াপ্ত করা নথির ভিত্তিতে তাকে জিঞ্জাসাবাদ করা হয়। তার বয়ানে অসঙ্গতি থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা যাচ্ছে।
উল্লেখ্য কৌস্তভ তৃণমূল ঘনিষ্ট। একাধিকবার তাকে তৃণমূলের একাধিক কর্মসূচিতে দেখা গিয়েছে। পার্থ চট্টোপাধ্যায়কে নিয়োগ দুর্নীতি কান্ডে যখন তলব করা হয় সেই সময় পার্থর সঙ্গী ছিল কৌস্তভ। আর তাই তার এই গ্রেপ্তারির পিছনে চক্রান্তের ছায়া দেখছে শাসক দলের একটা অংশ।

Comments :0

Login to leave a comment