LIONEL MESSI

সৌদির ফুটবল ক্লাবে যোগ দেবেন মেসি, জোর গুঞ্জন

খেলা

LIONEL MESSI FOOTBALL CHRISTIANO RONALDO SAUDI ARABIA BENGALI NEWS

সব কিছু হিসেব মতো চললে চলতি বছরের গ্রীষ্মেই সৌদি আরবে পাড়ি জমাতে চলেছেন লিও মেসি। সংবাদ সংস্থা এএফপি’র প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। যদিও সৌদি আরবের কোনও ক্লাবের জার্সি পরতে চলেছেন মেসি, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। 

৩০ জুন অবধি ফ্রান্সের পিএসজি’র সঙ্গে চুক্তিবদ্ধ মেসি। এখনও অবধি সেই চুক্তির মেয়াদ বৃদ্ধি করার ইঙ্গিত মেলেনি পিএসজি’র তরফে। অপরদিকে মেসি নিজেও আর ফ্রান্স কিংবা পিএসজিতে থাকতে ইচ্ছুক নন। সম্প্রতী ক্লাবকে না জানিয়ে সৌদি সফরে গিয়েছিলেন মেসি। সেই ঘটনা সামনে আসায় গত সপ্তাহে মেসিকে সাসপেন্ড করেছে পিএসজি। যদিও মেসির ঘনিষ্ঠ মহলের দাবি, সৌদি আরব পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন লিও। সেই কারণেও তিনি সৌদি গিয়ে থাকতে পারেন। যদিও কাতারের একটি গোষ্ঠীর মালাকানাধীন পিএসজি কর্তৃপক্ষের দাবি, গোপনে চুক্তি সই করতেই সৌদি গিয়েছিলেন মেসি। 

ঘটনা পরম্পরার সম্পর্কে ওয়াকিবহাল একটি সূত্রকে উদ্ধৃত করে এএফপি জানিয়েছে, ‘‘ মেসির সৌদিতে যাওয়া প্রায় ১০০ শতাংশ নিশ্চিত। ও আগামী মরশুম সৌদিতেই খেলবে।’’

বিশ্ব ফুটবলে মেসির প্রধান প্রতিপক্ষ হিসেবে পরিচিত ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও এই মুহূর্তে সৌদি আরবে ফুটবল খেলছেন। চলতি বছরের জানুয়ারিতে রেকর্ড অর্থের বিনিময়ে সৌদি প্রো লিগের ক্লাব আল-নাস’র-এ যোগ দেন রোনাল্ডো। যদিও পাঁচ মাস পেরোতে না পেরোতেই রোনাল্ডোতে মোহভঙ্গ হয়েছে আল-নাসেরের। রোনাল্ডোও আর বেশিদিন সৌদি আরবে ফুটবল খেলতে ইচ্ছুক নন। তিনি ইউরোপে ফেরার চেষ্টা শুরু করেছেন। এরই মধ্যে সৌদি আরবে পা রাখতে চলেছেন মেসি। 

এরফলে কী সিদ্ধান্ত বদলাবেন রোনাল্ডো? ফের লা লিগার মতো সৌদি প্রো লিগেও মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখতে পাবেন ফুটবল প্রেমীরা? আবার কোনও কোনও মহলের মতে, মেসি-রোনাল্ডোকে একই ক্লাবে দেখলেও অবাক হওয়ার কিছু নেই। 

কিন্তু এই সম্ভাবনা গুলির মধ্যে কোনটা ঠিক? নাকি সবটাই ময়দানি গুঞ্জন? আর মাস দেড়েকের মধ্যেই স্পষ্ট হবে গোটা ছবিটা। ততদিন না হয় অপেক্ষাই করা যাক।

 

Comments :0

Login to leave a comment