MOHAMMEDAN VS RAJASTHAN

রাজস্থানের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ ড্র করল মহামেডান

খেলা

I LEAGUE MOHAMMEDAN FC KOLKATA FOOTBALL

দিল্লীর আম্বেদকার স্টেডিয়ামে রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে ড্র করল সাদাকালো ব্রিগেড। আই লীগের মাঝেই রাশিয়ান কোচ আন্দ্রে চেরনিশভকে সরিয়ে দায়িত্ব তুলে দেওয়া হয়েছে স্প্যানিশ কোচ কিবু ভিকুনার হাতে। আই লীগের মঞ্চে মোহনবাগানকে চ্যাম্পিয়ন করা ছাড়াও আইএসএল-এর দল কেরালা ব্লাস্টার্স-এর হয়েও বেশ ভালো পারফর্ম করেছিলেন কিবু। এহেন অভিজ্ঞ কোচের হাত ধরেই এই মরশুমে সাফল্য পেতে চাইছেন মহামেডান কর্তারা।  প্রথম ম্যাচেই পাশ মার্কস পেলেন নতুন হেডস্যার। নতুন দল এবং নতুন কম্বিনেশন পেয়েও হার মানেননি। 

ম্যাচের ৮১ মিনিটে মার্কাস জোসেফের গোলে এগিয়ে যায় মহামেডান। কিন্তু ৮৭ মিনিটের মাথায়, মহামেডান পেনাল্টি বক্সে ওউসমানের এনদিয়ের হ্যান্ডবলের ফলে পেনাল্টি পায় রাজস্থান। পেনাল্টি থেকে রাজস্থানের হয়ে গোল করে সমতা ফেরান জোসেফা বেইতিয়া। ফলাফল হয়ে যায় ১-১। 

সবথেকে তাৎপর্যপূর্ণ বিষয় হল জোসেফা বেইতিয়া।  কিবু ভিকুনার হাত ধরেই ২০১৯ সালে মোহনবাগানে এসেছিলেন বেইতিয়া এবং সেইবছরই চ্যাম্পিয়ন হয় সবুজ মেরুন। ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে এসে কিবু জানান, “মাঠে বল বাউন্স করছিল মাঝে মাঝে। তবে এটাকে অজুহাত বানাবো না। মাঠের অবস্থা খারাপ থাকলেও আমাদের ফ্রি-কিক এবং সেটপিস এই দুটি বিষয়ে আরও উন্নতি করতে হবে। ধীরে ধীরে গোটা দলকে গুছিয়ে আনতে একটু সময় লাগবে কিন্তু একজোট হয়েই আমরা এগোতে পারবো বলে আশা করছি এবং ভবিষ্যতে ফলাফল ভালো হবে।” 

Comments :0

Login to leave a comment