WPL MUMBAI VS BENGALURU

রয়াল চ্যালেঞ্জার্কে ৪ উইকেটে হারালো মুম্বাই ইন্ডিয়ানস

খেলা

WPL MUMBAI BENGALURU WOMENS CRICKET

মঙ্গলবার ডব্লিউপিএল’র ম্যাচে টসে জিতে বেঙ্গালুরুর রয়াল চ্যালেঞ্জার্সকে ব্যাট করতে পাঠায় মুম্বই। রয়াল চ্যালেঞ্জার্স ৯ উইকেটি হারিয়ে কুড়ি ওভারে তোলে ১২৫ রান। মুম্বাই ইন্ডিয়ানসের অ্যামেলিয়া কের নেন তিন উইকেট। বেঙ্গালুরুর হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন এলিসি পেরি এবং রিচা ঘোষ। এছাড়া ২৩ রান করেন ওপেনার তথা দলের অধিনায়ক স্মৃতি মন্ধানা। মুম্বইয়ের হয়ে অ্যামেলিয়া কের ৩টি, ইসি ওয়াং ২টি, ন্যাট স্কিভার-ব্রান্ট ২টি এবং সাইকা ইশাক ১টি উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ানস পাওয়ার প্লে’তে ৫৩ রান তুলে নেয়। ইয়াস্তিকা ভাটিয়া এবং হেইলি ম্যাথিউজ ঝোড়ো ব্যাটিং করেন। ম্যাথিউজ ২৪ এবং ইয়াস্তিকা ৩০ রানের ইনিংস খেলেন। যদিও এরপর দ্রুত চার উইকেট হারিয়ে বিপাকে পড়ে গিয়েছিল মুম্বাইয়ের দল। কিন্তু কঠিন পরিস্থিতিতে হাল ধরেন সেই অ্যামেলিয়া কের। ২৭ বলে ৩১ রান করে দলকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন তিনি। 

বেঙ্গালুরুর হয়ে এদিন কনিকা আহুজা ২টি এবং মেগান শ্যুট, শ্রেয়াঙ্কা পাটিল, এলিসি পেরি ও শোভনা আশা ১টি করে উইকেট নেন। ব্যাট এবং বল হাতে অনবদ্য পারফর্মেন্সের জন্য প্লেয়ার অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন অ্যামেলিয়া কের। 

Comments :0

Login to leave a comment