Bagdogra Accident

যাত্রীবাহী বাসে ধাক্কা গাড়ির, বাগডোগরায় দুর্ঘটনায় মৃত ১, জখম ৬

রাজ্য


এশিয়ান হাইওয়ে ২ সড়কে পথ দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে বাগডোগরার গোঁসাইপুরে বাস ও বোলেরো গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটে। মৃত্যু হয়েছে ইন্দ্রাশীষ চক্রবর্তী (২৫)’র। দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে ইন্দ্রাশীষের মা নীনা চক্রবর্তীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের আঘাত সেইরকম গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। 
পুলিস সূত্রে জানা গেছে, চারচাকার বোলেরো গাড়িটি দক্ষিনেশ্বরের দিক থেকে আসছিলো। নিহত আহত প্রত্যেকেই দক্ষিনেশ্বরের বাসিন্দা। দক্ষিনেশ্বর স্টেশনের পাশেই এদের বাড়ি। সকাল প্রায় ছয়টা নাগাদ এশিয়ান হাইওয়ে ২ সড়কে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা কলকাতা—শিলিগুড়িগামী বাসের পেছনে সজোরে ধাক্কা মারে বোলেরো গাড়িটি। দুর্ঘটনায় বোলেরো গাড়িটির প্রায় সম্পূর্নটাই দুমড়ে মুচড়ে যায়। বিকট আওয়াজে কেপে ওঠে চারিদিক। ঘটনায় বোলেরো গাড়ির চালক সহ সাতজন জখম হন। স্থানীয় বাসিন্দারা দ্রুত তাদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। পরে পুলিস এসে পৌঁছায় দুর্ঘটনাস্থলে। উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় ইন্দ্রাশীষ চক্রবর্তীর। ইন্দ্রাশীষের বাবা ইন্দ্রনীল চক্রবর্তী জানান, গাড়িটি চালাচ্ছিলেন তার বন্ধু সুব্রত সেন। আত্মীয় পরিজন সাতজনকে নিয়ে বুধবার সন্ধ্যা সাতটা নাগাদ যাত্রীবাহী বোলেরো গাড়িটি দক্ষিনেশ্বরের দিকে থেকে কালিম্পঙের চুইকখিমের উদ্দেশ্যে রওনা হয়। কালিম্পঙের চুইকখিমের তাদের অন্য বাড়িতে কিছুদিন থাকার কথা ছিলো। তার আগেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ছেলে ইন্দ্রাশীষের মৃত্যু হয়েছে। স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। 
আরো জানা গেছে, কলকাতা থেকে শিলিগুড়িগামী বাসটি গোঁসাইপুরে রাস্তার ওপর মাল নামানোর জন্য দাঁড়িয়েছিলো। সেই সময়ে বোলেরো গাড়িটি দ্রুত গতিতে এসে বাসটির পেছনে ধাক্কা মারে। বাসটির কোন ক্ষতি হয়নি। দুর্ঘটনার পরে বাগডোগরা থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে ক্রেনের সাহায্যে রাস্তা থেকে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটি সরিয়ে দিয়ে রাস্তা পরিষ্কার করে দেয়। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িকেই উদ্ধার করেছে বাগডোগরা থানায় নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বাগডোগরা থানার পুলিশ।
 

Comments :0

Login to leave a comment