HD Revanna Arrested

প্রজ্জ্বলের বাবা এইচডি রেবন্না গ্রেপ্তার, উদ্ধার অপহৃত মহিলা

জাতীয়

ছেলে প্রজ্জ্বলের সঙ্গে এইচডি রেবন্না।

জেডি(এস) সাংসদ প্রজ্জ্বল রেবন্নার বাবা এইচডি রেবন্নাকে গ্রেপ্তার করল কর্ণাটকের পুলিশ। নারী নির্যাতন এবং অশ্লীল ভিডিও তুলে ছড়ানোর একাধিক অভিযোগে রেবন্নার নামে লুকআউট নোটিস আগেই জারি করেছিল পুলিশ।
এদিন এইচডি রেবন্নাকে গ্রেপ্তার করা হয়েছে তাঁর বাবা এবং প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়ার বাসভবন থেকে। জনতা দল (এস) এখন বিজেপি’র সহযোগী প্রজ্জ্বলের নির্বাচনী প্রচারে ভাষণ দিয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজ্যের কংগ্রেস সরকারের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া প্রধানমন্ত্রীকে চিঠি পাঠিয়ে প্রজ্জ্বলকে বিদেশ থেকে ফেরানোর ব্যবস্থা করার দাবি জানিয়েছেন। 
শনিবারও নির্যাতিতা এক মহিলার পুত্র অভিযোগ দায়ের করেন। তিনি বলেন যে তাঁর মা-কে জোর করে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করা হয়েছে। এদিন গ্রেপ্তারির আশঙ্কা করে রেবন্না বেঙ্গালুরুর আদালতে আগাম জামিনের আবেদন জানিয়েছিলেন। আদালতে সেই আবেদন খারিজ হয়ে যায়। তার কিছু পরই পুলিশ গ্রেপ্তার করেছে রেবন্নাকে। 
বিজেপি এবং কেন্দ্রে তাদের সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী এখন অশ্লীল ভিডিও তোলা এবং ছড়িয়ে দেওয়ার জন্য ব্যবস্থা নেওয়ার দায় রাজ্যের কংগ্রেস সরকারের ওপর চাপিয়েছেন। উলটোদিকে কংগ্রেসের অভিযোগ, কেন্দ্রীয় সরকারের মদত না থাকলে দ্রুত বিদেশে গা ঢাকা দিতে পারতেন না প্রজ্জ্বল। তাঁর ডিপ্লোম্যঅটিক পাসপোর্ট বাতিল করার দাবি তুলেছে কংগ্রেস। বিদেশ মন্ত্রক আবার দিল্লি থেকে জানিয়েছে আদালতের নির্দেশ না এলে ডিপ্লোম্যাটিক পাসপোর্ট খারিজ করা যায় না। প্রজ্জ্বল এবারও হাসন কেন্দ্র থেকে লোকসভা ভোটে প্রার্থী। 
রেবন্নাকে গ্রেপ্তারের পর শারীরিক পরীক্ষার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 
এদিন পুত্রের অভিযোগ দায়ের হওয়ার পর অপহৃত ওই মহিলাকে উদ্ধার করে রাজ্যের ‘সিট’। রেবন্নার ঘনিষ্ঠ একজনের খামারবাড়ি থেকে মহিলাকে পাোয়া গিয়েছে বলে জানিয়ে পুলিশ।

Comments :0

Login to leave a comment