WB Road Accident

পূর্বস্থলীতে দুর্ঘটনায় মৃত্যু ২, জখম ৮

জেলা

বুধবার সকালে পথ দুর্ঘটনায় ২ জনের মৃত্যু এবং ৮ জন আহত হয়েছেন পূর্বস্থলী থানার অন্তর্গত কাঁলেখাতলা ১ গ্রাম পঞ্চায়েতের চাপাডাঙ্গা গ্রামের কাছে এস টি কে কে সড়কের উপরে। একটি সিমেন্ট বোঝায় ট্রাকের সঙ্গে চার চাকার চার চাকা যানের সামনাসামনি সংঘর্ষে এই ঘটনাটি ঘটে।
জানা গেছে নদীয়ার কৃষ্ণনগর থেকে একটি সিমেন্ট বোঝায় ট্রাক নবদ্বীপের গৌরাঙ্গ সেতু পার করে এসটিকেকে সড়ক ধরে কাটোয়ার দিকে যাচ্ছিল। বীরভূমের সিউড়িতে অনুষ্ঠান করে একটি চার চাকায় বাড়ি ফিরছিলেন নদীয়া জেলার ফুলিয়ার একটি নাচের দল। এদিন সকাল পৌনে সাতটা নাগাদ চাপাডাঙ্গা গ্রামে নাচের দলের চার চাকার গাড়ির সঙ্গে সিমেন্টের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সিমেন্ট বোঝায় ট্রাকটি রাস্তার পাশে সজোরে একটি তাল গাছে ধাক্কা মারে। এই  ট্রাকের পিছনে থাকা সিমেন্টের বস্তা সামনে এগিয়ে গিয়ে খালাসি এবং চালককে পিষে দেয়। গ্যাস কাটার দিয়ে কেটে খালাসী ও ড্রাইভারকে উদ্ধার করে পূর্বস্থলী ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে চার চাকার গাড়ির পাঁচজন এবং এই দুর্ঘটনার মধ্যে পড়া একটি বাইকের তিন আরোহীকেও পূর্বস্থলী ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ট্রাক চালক সুকুমার গড়াই(৪৮) খালাসী কালু মালাকার(৬২)কে চিকিড়সকরা মৃত বলে ঘোষণা করেন।  নিহত দুজনের বাড়ি নদীয়ার কৃষ্ণনগরে। 
অন্যদিকে আট জন আহতের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ছয়জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ জানিয়েছে চার চাকা আহত আরহীদের নাম, রানা দেবনাথ, পিংকু দাস, এবং শুভজিৎ শর্মা। বাইকে থাকা আরোহীরা হলেন নিখিল দাস, দুর্জয় রায়, পলাশ দাশ। এই তিনজনের বাড়ি পূর্বস্থলী থানার নিমদহতে। পূর্বস্থলী থানার পুলিশ চালক এবং খালাসীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য কালনা হাসপাতালে পাঠায়। দুটি মৃতদেহেরই এদিন ময়নাতদন্ত হয়।

Comments :0

Login to leave a comment