Nirmal Ghosh

সিজিও কমপ্লেক্সে হাজিরা নির্মল ঘোষের

রাজ্য

আর জি কর হাসপাতালে চিকিৎসকের খুন ও ধর্ষণের ঘটনায় পানিহাটির তৃণমূল বিধায়কে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে সিবিআই। এদিন বেলা ১১ট নাগাদ সিজিও কমপ্লেক্সে যান তিনি। 

গত ৯ আগস্ট চিকিৎসকের দেহ ময়নাতদন্তের পর বাড়ির লোকের আড়ালে পানিহাটি যখন নিয়ে যাওয়া হয় সেই সময় সেখানে উপস্থিত ছিলেন পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ ও তার ছেলে, যে পানিহাটি পৌরসভার তৃণমূল কাউন্সিলর সহ অন্যান্য তৃণমূল নেতারা।

নির্যাতীতার বাবা মা বার বার সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তাদের টালা থানায় বসিয়ে রেখে দেহ নিয়ে যাওয়া হয় পানিহাটিতে। বাড়িতে কিছুক্ষন দেহ রেখেই নিয়ে যাওয়া হয় শ্মশানে। সেখানে যাতে দেহ তারাতারি সৎকার করা যায় তার ব্যবস্থাও করা হয়েছিল শাসক দলের পক্ষ থেকে। আর গোটা ঘটনার নেতৃত্বে ছিলেন নির্মল। বিভিন্ন ছবি ভিডিওতে দেখা গিয়েছে সেদিন তৃণমূল বিধায়কের তৎপরতা। পরে তিনি দাবি করেছিলেন যে মৃত চিকিৎসক তার পরিচিত ছিল এবং তাতে ‘কাকু’ বলে ডাকতেন বলে তিনি সাহায্য করেছেন। 

আর জি কর কাণ্ডে মাঝে মধ্যে এই ‘কাকু’ বিষয়টি সামনে আসছে। গতকাল সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার পর ময়নাতদন্ত করা চিকিৎসক দাবি করেছেন যে ওই দিন তার কাছে একটি ফোন আসে এবং ফোনের ওপার থেকে নির্যাতীতার কাকুর পরিচয় দিয়ে এক ব্যাক্তি দাবি করেন যে ময়নাতদন্ত না হলে রক্তগঙ্গা বয়ে যাবে।    

Comments :0

Login to leave a comment