Hooghly Accident

বলাগড়ে পথ দুর্ঘটনায় মৃত তিন

রাজ্য জেলা

Hooghly Accident


মারুতি গাড়ির ধাক্কায় মৃত্যু হলো এক কিশোরী সহ তিনজনের। ঘটনায় জখম হয়েছেন আরো দুইজন। দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে বলাগড় থানার অন্তর্গত বড়ালের এসটিকেকে রোড এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের হলেন গনেশ দাস(৬০) রুকেশপুরের বাসিন্দা, ঋত্বিকা দাস(১০) তার বাড়ি পানিখোলা খামারগাছি এলাকায়, সুজয় দাস(৩২) কুন্তিঘাট নয়াসরাই এলাকার বাসিন্দা ছিলেন। মৃত তিনজন খামারগাছি পঞ্চায়েত এলাকার বাসিন্দা। ঘটনায় গুরুতর আহত রাজু দাস তিনি পানিখোলা এলাকার বাসিন্দা। তাঁকে জিরাট গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীদের মতে এদিন দুরন্ত গতিতে একাটি মারুতি সুইফট গাড়ি কালনার দিকে যাচ্ছিল। বোড়াল এলাকায় পৌঁছেই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। গাড়িটি প্রথমে বলাগড় গামী একটি বাইকে ধাক্কা মারে। তারপর পাশের আরও একটি বাইকে ধাক্কা মেরে কিছুটা এগিয়ে গিয়ে দাঁড়িয়ে পরে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন বাইক আরোহীর।

পুলিশ সূত্রে জানা গেছে ঘাতক গাড়িটি উত্তর ২৪ পরগনার বেলঘড়িয়া থেকে কালনার দিকে যাচ্ছিল। আর বাইক দুটি বলাগড়ের দিকে যাচ্ছিল। ঘটনায় গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে জিরাট হাসপাতালে পাঠানো হয়েছে। মারুতি গাড়িটি আটক করেছে পুলিশ। গুরুতর আহত গাড়ি চালকের নাম বিপ্লব কর্মকার, পেশায় ঠিকাদার। তিনি উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ার বাসিন্দা। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ   এই রাস্তায় প্রায়ই দুর্ঘটনা ঘটে তবুও সচেতন হচ্ছে না মানুষ জন।

ছবি:- বলাগড়ে বেপরোয়া গতিতে মৃত তিন। ছবি অভীক ঘোষ।
 

Comments :0

Login to leave a comment