Protest & Deputation

জনবহুল এলাকায় মদের দোকান, প্রতিবাদে ডেপুটেশন

জেলা

Protest  Deputation

জনবহুল এলাকায় মদের দোকানের সরকারি লাইসেন্স দেবার বিরুদ্ধে প্রতিবাদ জানালো স্থানীয় বাসিন্দারা। শিলিগুড়ি পৌর কর্পোরেশনের অন্তর্গত সিপিআই(এম) ২৪নং ওয়ার্ড কমিটির পক্ষ থেকে ওই ওয়ার্ডের ভারতনগর এলাকায় মদের দোকানের লাইসেন্স বাতিল করার দাবি জানিয়ে শুক্রবার শিলিগুড়ি মহকুমা শাসক মারফৎ জেলা শাসকের উদ্দেশ্যে একটি স্মারকলিপি দেওয়া হয়েছে। 

 


উল্লেখ্য ২৪নং ওয়ার্ডের বাসিন্দারা জানতে পেরেছেন ভারতনগর অঞ্চলে সরকারিভাবে মদের দোকানের লাইসেন্স দেওয়া হচ্ছে। ২৪নং ওয়ার্ডের ঘনবসতিপূর্ন এলাকা ভারতনগরে বহু সাধারণ মানুষের বসবাস। মদের দোকান খোলা হলে ওই অঞ্চলের পরিবেশ নষ্ট হবে। 

 

ছেলেমেয়েরা বিপথে পরিচালিত হবে। এছাড়াও এলাকায় পাঁচটি প্রাথমিক বিদ্যালয় ও একটি হাইস্কুল রয়েছে। অসংখ্য ছাত্রছাত্রীদের যাতায়াত। এলাকার মানুষের স্বার্থে ২৪নং ওয়ার্ডের ভারতনগর এলাকায় মদের দোকানের সরকারী লাইসেন্স বাতিল করার দাবি জানিয়ে এদিন এই স্মারকলিপি দেওয়া হয়েছে। অবিলম্বে এবিষয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহন করা না হলে এলাকার সাধারন বাসিন্দাদের নিয়ে আগামীদিনে গণস্বাক্ষর সংগ্রহ করে পরবর্তীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। 

 


এদিন মহকুমা শাসকের অনুপস্থিতিতে একজন দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটের হাতে স্মারকলিপি তুলে দেওয়া হয়। এদিন স্মারকলিপি দেবার সময় উপস্থিত ছিলেন সিপিআই(এম) ৩নং এরিয়া কমিটির সম্পাদক তিলক গুন, সিপিআই(এম) ২৪নং ওয়ার্ড ১ ও  ২নং শাখা সম্পাদক ইন্দ্রজিৎ চন্দ ও প্রনব দাস।

Comments :0

Login to leave a comment