Beaten to Death

কিশোরকে পিটিয়ে খুনের অভিযোগে তুফানগঞ্জে ভাঙচুর নেশা মুক্তি কেন্দ্র

জেলা

Beaten to Death


নেশা মুক্তি কেন্দ্রে এক কিশোরকে পিটিয়ে খুন করার অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার জেলার তুফানগঞ্জ। শুক্রবার তুফানগঞ্জ শহর লাগোয়া অন্দরানফুলবাড়ী-১নং গ্রাম পঞ্চায়েতের দরিয়াবালাই এলাকার ঘটনায় ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। কিশোরকে এই নেশা মুক্তি কেন্দ্র থেকে উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকেরা। মৃতের নাম সাইফুল আলি (১৭)। তিনি তুফানগঞ্জ ১নং ব্লকের নাককাটিগাছ গ্রাম পঞ্চায়েতের দোল মেলার মাঠ এলাকার বাসিন্দা।


জানা গেছে, সাইফুল আলি বিভিন্ন নেশায় আসক্ত হয়ে পড়ায় তার পরিবারের লোকেরা তাকে ওই নেশা মুক্তি কেন্দ্রে রেখে আসেন। শুক্রবার সকালে ওই নেশা মুক্তি কেন্দ্র থেকে কিশোরের পরিবারের লোকেদের ফোন করে জানানো হয়,  কিশোরের অবস্থা আশঙ্কাজনক, তাই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে হাসপাতালে গিয়ে ছেলের মৃতদেহ দেখতে পেয়ে কান্নায় ভেঙে পড়েন এই কিশোরের পরিবারের লোকজনের। পরিবারের অভিযোগ, এই কিশোরের দেহের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। জ্বলন্ত লোহার রড দিয়ে তাকে বেধড়ক মারধোর করার গুরুতর অভিযোগ এনেছেন মৃতের পরিবার। তাদের আরও অভিযোগ, এই বেপরোয়া আঘাত সহ্য করতে না পেরে মৃত্যু হয়েছে তার। এরপরই এই নেশা মুক্তি কেন্দ্রে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পরিস্থিতি মোকাবিলায় নামানো হয় তুফানগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী।
পুলিশ সূত্রে জানা গেছে, মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এর পাশাপাশি এই নেশা মুক্তি কেন্দ্রের মালিক জয়দেব সূত্রধর, এই কেন্দ্রের কেয়ারটেকার সঞ্জয় দেবনাথ এবং কাউন্সেলর নবীন কুমার সাহাকে গ্রেপ্তার করেছে তুফানগঞ্জ থানার পুলিশ। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Comments :0

Login to leave a comment