WOMEN'S PROTEST

ব্রীজভূষণকে গ্রেপ্তারের দাবিতে মহিলাদের বিক্ষোভ

জেলা

AIDWA WRESTLERS BENGALI NEWS

নরেন্দ্র মোদী ও অপরদিকে ব্রীজভূষণ সিং কে একসাথে বেঁধে কুশপুতুল জ্বলে উঠলো ব্যারাকপুর স্টেশনের সামনে। সমবেত মহিলারা যৌন হেনস্থাকারী ও তাদের মদত দেওয়ার  বিরুদ্ধে ঘৃণা ভরা স্লোগানে সোচ্চার হলেন। 

দেশের গর্ব  মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্থাকারী বিজেপি সাংসদ ব্রীজভূষণ শরণ সিং-এর গ্রেপ্তারির দাবিতে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির উত্তর ২৪ পরগনা জেলা কমিটির ডাকে ব্যারাকপুর স্টেশন চত্বরে একটি প্রতিবাদ সমাবেশ  হয় সোমবার । মঞ্চের পাশে ফ্লেক্সে সাক্ষর সংগ্রহ করা হয় এই দাবিতে । সমাবেশ শেষে মোমবাতি জ্বালিয়ে কুশপুতুল দাহ করা হয়।
সমাবেশে বক্তব্য রাখেন ,  সংগঠনের রাজ্য সম্পাদক কনীনিকা ঘোষ , অধ্যাপিকা ঈশিতা মুখার্জি , মহিলা নেত্রী  আত্রেয়ী গুহ , সোমা দাশ ও সংগঠনের জেলা সম্পাদক  রুনু ব্যানার্জি । সভা পরিচালনা করেন দিপ্তীকনা মোহান্তি। 


 কনীনিকা ঘোষ সমাবেশে বলেন , বিজেপি তে ধ্বর্ষণকারী সমাজবিরোধীরা স্থান পায় ও মদত পায় । তাই বিজেপি থেকে অনায়াসে তৃণমূলে এবং তৃণমূল থেকে অনায়াসে বিজেপি তে যাওয়া আসা করাতে দেখা যায় তাদের। তিনি বলেন , মনুবাদী আরএসএস নিয়ন্ত্রিত বিজেপির দেশবিরোধী এবং নারী বিরোধী ভূমিকার বিরুদ্ধে সংগ্রামের পাশাপাশি পশ্চিম বাংলায় দলমত নির্বিশেষে  নিগৃহীত  মহিলা ও আক্রান্ত মানুষের পাশে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি প্রতিদিন থাকে ও থাকবে ।

মহিলা কুস্তিগিরদের লাগাতার সংগ্রামের সমর্থনে এগিয়ে আসার আহ্বান  জানিয়ে এবং এই সংগ্রাম থেকে শিক্ষা গ্রহণের ডাক দিয়ে ঈশিতা মুখার্জি  বলেন , পদকজয়ী মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্থা করেছে বিজেপি সাংসদ ব্রীজ ভূষণ সিং । এবং তাকে মদত দিয়ে   বিজেপি সরকার আসলে দেশদ্রোহীতার কাজ করছে। তিনি বলেন , আসিফার ধ্বর্ষণকারী মনুবাদী আরএসএস এই সরকারকে পরিচালনা করে। তাই যৌন হেনস্থাকারী ও  ধর্ষকদের এই সরকার লালন পালন করে।

Comments :0

Login to leave a comment