Teacher Arrested

নাবালিকা ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার স্কুল শিক্ষক

জেলা

আরজি কর ঘটনা নিয়ে যখন তোলপাড় রাজ্য। তখন একেরপর এক নারী নির্যাতনের ঘটনা ঘটেই চলেছে। ৫ থেকে ৮০ কেউ বাদ যাচ্ছেনা। ফের এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে একজন স্কুল শিক্ষককে পকশো আইনে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার অভিযুক্তকে আদালতে তোলা হয়েছে।
বীরভূম জেলার সিউড়ি মহকুমার একটি উচ্চবিদ্যালয়ের ঘটনা। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ওই বিদ্যালয়ের একজন সহ শিক্ষক সব্যসাচী গুপ্তকে ওই স্কুলের এক নাবালিকা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে রবিবার বক্রেশ্বর টাউনশিপের কোয়াটার থেকে সদাইপুর থানার পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করেছে। সোমবার তাকে সিউড়ি আদালতে তোলা হয়। বিচারক অভিযুক্তকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বলে সুত্রের খবর।
এই বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন হাসান কে বার বার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। সদাইপুর থানার ওসি সোমবার জানান, ওই বিদ্যালয়ে একটি অনুষ্ঠানের রিহার্সল চলছিল শনিবার। সেই সময় ওই অভিযুক্ত শিক্ষক নাবালিকা ছাত্রীর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। ওই স্কুল ছাত্রী বাড়িতে গিয়ে তার বাবা মা'কে সমস্ত ঘটনা বলে শিক্ষকের বিরুদ্ধে। ছাত্রীর পরিবার সদাইপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে পকশো আইনে গ্রেপ্তার করা হয়েছে। এদিন অভিযুক্তকে সিউড়ি আদালতে তোলা হয়।
এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ শিল্প সহায়ক কর্মী ইউনিয়ন(সিআইটিইউ) বক্রেশ্বর তাপবিদ্যুত কেন্দ্রের বিভাগীয় শাখার নেতা বলরাম চ্যাটার্জি বলেন, একটা স্কুলের শিক্ষকের বিরুদ্ধে তার ছাত্রী শ্লীলতাহানির অভিযোগ করেছে? এ আমরা কোন রাজ্যে বাস করছি? এটা মারাত্মক ঘটনা। এটা কোন মতেই বরদাস্থ করা যাবেনা। যদিও পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। তবে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Comments :0

Login to leave a comment