BENGAL VS MADHYA PRADESH

সন্তোষ ট্রফিতে মধ্যপ্রদেশের বিরুদ্ধে ৫-০ গোলে জয় বাংলার

খেলা

Santosh trophy bengal indian football

কোলাপুরের ছত্রপতি শাহু স্টেডিয়ামে সন্তোষ ট্রফির তৃতীয় ম্যাচেও  জয়জয়কার বাংলার। মধ্যপ্রদেশকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে পরের রাউন্ডের রাস্তা অনেকটাই প্রশস্ত করে ফেলল বঙ্গ ব্রিগেড। টোটাল ফুটবল, পারফেক্ট টিম কম্বিনেশন এবং অনবদ্য পাসের বহর দেখা গেল এই ম্যাচে। ইনসাইড কর্নার অথবা বিপজ্জনক ক্রস, সবদিক দিয়েই এগিয়ে ছিল বিশ্বজিত ভট্টাচার্যের ছেলেরা। মাঝমাঠের দখল এই ম্যাচেও বজায় ছিল, ফলে মধ্যপ্রদেশ সেইভাবে মাথা তুলে দাঁড়াতেই পারেনি।

ম্যাচের ১৪ মিনিটে বাংলার হয়ে প্রথম ‘ডেডলক’ ভাঙেন ফরোয়ার্ড রবি হাঁসদা। তাঁর গোলেই এগিয়ে যায় টিম বেঙ্গল। অধিনায়ক নরহরি শ্রেষ্ঠ আজকেও ছিলেন টপ ফর্মে। ম্যাচের ২২ মিনিটে নরহরির গোলে ব্যাবধান বাড়ায় বাংলা। কিন্তু তিনি সেখানেই থামেননি। ফার্স্ট হাফ শেষ হওয়ার একটু আগে, ৪৫ মিনিটে ফের গোল অধিনায়কের পা থেকেই। এদিনও জোড়া গোলের নায়ক তিনি। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থেকে শেষ করে বাংলা।

দ্বিতীয়ার্ধেও আক্রমণে একদমই ভাটা পড়েনি। তোতন দাসের গোলে ব্যাবধান বাড়ায় বঙ্গ ব্রিগেড। ম্যাচের ৬২ মিনিটে সর্বশেষ গোলটি করে জয় নিশ্চিত করেন সেই রবি হাঁসদা। গত ম্যাচের পর এই ম্যাচেও তাঁর নামের পাশে জোড়া গোলের তকমা।

প্রায় ৬৬% বল পজিশন নিয়ে এবং ক্লিনশিট রেখে এই ম্যাচে  জয় পেল বাংলার। ম্যাচের সেরা নির্বাচিত হন রবি হাঁসদা। সেইসঙ্গে সামনে থেকে দলকে অসাধারণ নেতৃত্ব দেওয়ার জন্য এবং অনবদ্য পারফরম্যান্সের সুবাদে পুরস্কৃত করা হয় অধিনায়ক নরহরি শ্রেষ্ঠকেও।  

এই জয়ের পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত গোটা দল। শুধু তাই নয়, পরপর দুই ম্যাচে ক্লিনশিট রেখে জয় হাসিল করা একেবারেই মুখের কথা নয়। বাংলার পরবর্তী ম্যাচ আগামী ১৩ই জানুয়ারী ছত্তিশগড়ের বিরুদ্ধে। 

Comments :0

Login to leave a comment