Murder at Bhadreswar

বৌমাকে কুপিয়ে খুন! গ্রেপ্তার শ্বশুর

জেলা

মেয়ের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে মা নমিতা দাস। ছবি অভীক ঘোষ।

শ্বশুরের হাতে বৌমা খুন। মৃতের নাম মিঠু মিত্র(৩০)। ঘটনাটি ঘটেছে ভদ্রেশ্বর পাল পাড়ার। শশুরকে গ্রেপ্তার করেছে ভদ্রেশ্বর থানার পুলিশ। তবে কি কারণে এই খুন সেটা এখনই পরিষ্কার নয়। 
জানা গেছে, শনিবার সকাল সাড়ে আটটা নাগাদ একটি ঘরে বৌমা ও তার মেয়ে একসঙ্গে ঘুমাচ্ছিল। ছেলে নীলাংশু মিত্র বাজার করার জন্য বাইরে যায়। সেই সময়ই বাড়ির সমস্ত দরজা বন্ধ করে দেয় শশুর হেমাংশু মিত্র। অভিযোগ কাটারি দিয়ে বৌমার গলায় একাধিক বার কোপ দেয় শশুর হিমাংশু মিত্র। চিৎকার চেঁচামেচিতে পাশে ঘুমিয়ে থাকা দশ বছরের নাতনি উঠে যায়। এই দৃশ্য দেখে চিৎকার করতে থাকে। নাতির কোন বারন শোনে না দাদু। সেই চিৎকার চেঁচামেচিতেই স্থানীয় লোকজন ছুটে আসে। অভিযোগ বাধা দেওয়ার চেষ্টা করলে স্থানীয়দেরও মারার হুমকি দেয় শশুর। স্থানীয়রা একত্রে দরজা ভেঙে ওই গৃহবধূকে উদ্ধার করে। খবর যায় ভদ্রেশ্বর পাল পাড়া বাজারে। ছুটে আসে ছেলে নীলাংশু। আহতকে উদ্ধার করে চন্দননগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মিঠু মিত্রকে মৃত বলে ঘোষণা করেন।
খবর দেওয়া হয় ভদ্রেশ্বর থানা পুলিশকে। পুলিশ এসে সত্তর ঊর্ধ্ব বৃদ্ধকে নিয়ে যাওয়ার সময় স্থানীয় মানুষের বাধার মুখে পড়ে পুলিশ। পরে পুলিশে আশ্বাসে গ্রেপ্তার করেছে হিমাংশু মিত্রকে।  কি কারণে এই ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।  প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা। নীলাংশুর দাবি তাঁর বৌকে দেখতে পারতেন না বাবা। সেই কারণেই মাঝে মধ্যেই মানসিক নির্যাতন করতে বলে অভিযোগ। পুলিশ চন্দননগর হাসপাতাল থেকে মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়ে দেয়। ঘটনার তদন্ত শুরু করেছে ভদ্রেশ্বর থানার পুলিশ।

Comments :0

Login to leave a comment