ICDS Workers protest

আবাস দুর্নীতি নিয়ে বিক্ষোভ চুঁচুড়ায়

জেলা

আবাস দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও মিড ডে মিল কর্মীদের সমস্যা নিয়ে বিক্ষোভ সভা ও হুগলী জেলার জেলাশাসকের কাছে ডেপুটেশন সহ বৃহস্পতিবার একাধিক কর্মসূচী হল চুঁচুড়ায়। হুগলী জেলা মিড ডে মিল কর্মী ইউনিয়নের ডাকে চুঁচুড়া ঘড়ির মোড়ে বিক্ষোভ সভা হয়। সভায় বক্তব্য রাখেন আশা স্বাস্থ্য কর্মী ইউনিয়নের রাজ্য সম্পাদিকা মধুমিতা বন্দ্যোপাধ্যায়,সিআইটিইউ জেলা সাধারণ সম্পাদক তীর্থঙ্কর রায় আইসিডিএস হুগলী জেলা সম্পদিকা রিয়া চৌধুরী, মিডডেমিল কর্মী ইউনিয়নের জেলা সম্পাদিকা সেবা সাহা, মিডডেমিল কর্মী সংগঠনের হুগলী জেলা সভাপতি জগন্নাথ ঘোষ, মধুছন্দা ঘোষ প্রমুখরা। 


নেতৃবৃন্দ আবাস যোজনা দুর্নীতি ও আশা ও আইসিডিএস কর্মীদের ওপর চাপ দেওয়ার তৃণমূলী ষড়যন্ত্রের বিরুদ্ধে তীব্র ধিক্কার জানান। তিনি বলেন তৃণমূলীরা আইসিডিএস আশা কর্মীদের বলছে তালিকা আমরা তৈরি করে দেব। একদিকে তৃণমূলীরা বলছে তাদের মতো তালিকা না করে দিলে মেরে দেবে। অন্যদিকে বিডিও আশা ও আইসিডিএস কর্মীদের বরখাস্ত করছে। একটা আপাদমস্তক দুর্নীতিগ্রস্থ সরকার এসব করছে দুর্নীতিটাকে চাপার জন্য। গরীব মানুষকে বঞ্চিত করে তৃণমূল কর্মীদের সুবিধে করে দেওয়া হচ্ছে। তিনি বলাগড়ের আশাকর্মীর বাড়ি জ্বালিয়ে দেওয়ার ঘটনারও তীব্র প্রতিবাদ জানান। 


উপস্থিত ছিলেন শ্রমিকনেতা মলয় সরকার, আব্দুল হাই, পূর্ণেন্দু চ্যাটার্জি, মহিলা সম্পাদিকা শিবানী দাশগুপ্ত, মহিলানেত্রী দীপ্তি চ্যাটার্জি, গণতান্ত্রিক আন্দোলনের নেতা মনোদীপ ঘোষ, মিতালী কুমার প্রমুখরা। কল্যানী সাধুখা, অর্চনা মন্ডল, জগন্নাথ ঘোষ, মধুছন্দা ঘোষ। চারজনকে নিয়ে গঠিত সভাপতিমন্ডলী সভা পরিচালনা করেন।

Comments :0

Login to leave a comment