Jyotipriyo

নিজেকে ফের নির্দোষ দাবি জ্যোতিপ্রিয়র

রাজ্য

নিজেকে ফোর নির্দোষ বলে দাবি করলেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রেশন বন্টন দুর্নীতি কান্ডে প্রাক্তন খাদ্য মন্ত্রীকে গ্রেপ্তার করেছে ইডি। সোমবার তাকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয় কেন্দ্রীয় তদন্তকারি সংস্থার পক্ষ থেকে। 
সোমবার যখন বালুকে আদালতে পেশ করা হয় তখন বাইরে দাঁড়িয়ে থাকা সংবাদমাধ্যমের কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি নির্দোষ, ইডি জানে আমি মুক্ত। বনমন্ত্রী হঠাৎ এই কথা কেন বললেন তা নিয়ে প্রশ্ন থাকছে। তবে কয়েকদিন আগেই বন্দি অবস্থায় বালুকে বলতে শোনা গিয়েছিল, ‘‘মমতা অভিষেক সব জানে।’’ তৃণমূলের দুই শীর্ষ নেতৃত্ব কি জানে তা নিয়ে বালু যেমন কিছু খোলসা করেনি তেমন নীবর রয়েছে তৃণমূলও। 


ইডি সূত্রে খবর তারা ফের জ্যোতিপ্রিয় মল্লিককে নিজেদের হেপাজতে নেওয়ার আবেদন করতে পারেন। 
উল্লেখ্য রেশন বন্টন দূ্র্নীতি কান্ডে সল্টলেকের জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে যখন তল্লাসি অভিযান চালাচ্ছে ইডি তখন কালিঘাটে নিজের বাড়িতে সাংবাদিক সম্মেলন করে মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়, ‘‘বালু খুবই অসুস্থ, ওর সুগার আছে। বালু যদি মারা যায় তবে ইডির নামে আমরা এফআইআর করবো।’’
রেশন বন্টন কান্ডে বাকিবুর রহমান গ্রেপ্তার হওয়ার পরপরই সামনে আসে জ্যোতিপ্রিয় মল্লিকের নাম। অভিযোগ বাকিবুর এবং জ্যোতিপ্রিয় রেশনে সাধারণ মানুষের জন্য পাঠানো চাল, গম, আটা বাইরে বিক্রি করেছে তারা। তৃণমূল আমলে বাকিবুরের বিপুল সম্পত্তি খোঁজ প্রতিদিন পাওয়া যাচ্ছে।

Comments :0

Login to leave a comment