School Student Death Kasba

স্কুল ছাত্রের মৃত্যু ঘটনায় খুনের মামলা রুজু করলো পুলিশ

রাজ্য কলকাতা

কসবার সিলভার পয়েন্ট স্কুলের ছাত্র মৃত্যু ঘটনায় খুনের মামলা রুজু করলো কসবা থানা। সোমবার কসবার বেসরকারি ইংরেজিমাধ্যম স্কুলের দশম শ্রেণির ছাত্র শেখ শানের মৃত্যু হয়। পরিবারের অভিযোগ প্রোজেক্ট জমা দেওয়ার না জন্য তাকে মারধর করা হয় যার ফলে তার মৃত্যু হয়। তবে স্কুলের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তারা জানিয়েছে যে, প্রোজেক্ট জমা না দেওয়ার জন্য বকা হয়েছে কিন্তু মারা হয়নি। এই পরিস্থিতিতে সোমবার রাতে কসবা থানায় স্কুলের প্রিন্সিপাল সুচরিতা রায়চৌধুরি, ভাইস প্রিন্সিপাল এবং দুজন শিক্ষকের বিরুদ্ধে খুনের অভিযোগ এনে মামলা দায়ের করে মৃত ছাত্রের বাবা শেখ পাপ্পু।


সোমবার দুপুরের দিকে স্কুলের পক্ষ থেকে জীবন বিজ্ঞানের শিক্ষিকা মৌসুমী গাঙ্গুলী শানের বাড়ির লোকদের ফোন করে জানায় যে সে সিঁড়ি থেকে পড়ে গিয়েছে তাকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে। বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে গেলে পরিবারের সদস্যরা জানতে পারেন যে শানের মৃত্যু হয়েছে। হাসপাতালের পক্ষ থেকে বাড়ির লোকদের জানানো হয় যে ওপর থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। স্কুল কর্তৃপক্ষের বক্তব্য ওই ছাত্র ছাদ থেকে ঝাঁপ দেয়, যার ফলে এই ঘটনা ঘটে। উল্লেখ্য স্কুলের সর্বত্র সিসিটিভি রয়েছে। ছয় তলার সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে যে ওই ছাত্র ছাদের একটি নির্মিয়মান অংশের দিকে যায়, তারপর আর তাকে দেখা যায়নি। 


পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে যেই জায়গায় ছাত্রের দেহ পড়েছিল সেই জায়গা ঘিরে দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালের ফরেন্সিক দলের সদস্যরা গিয়ে বিভিন্ন দিক খতিয়ে দেখে। শিশু সুরক্ষা কমিশনের উপদেষ্টা অনন্য চক্রবর্তীও যান স্কুলে

Comments :0

Login to leave a comment