School Student Death

কসবার স্কুল ছাত্রের রহস্য মৃত্যু

রাজ্য কলকাতা

কসবার ইংরেজি মাধ্যম স্কুলে দশম শ্রেণির পড়ুয়ার রহস্য মৃত্যু। কসবার সিলভার পয়েন্ট স্কুলের পাঁচ তলার ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে একজন ছাত্রের। পরিবারের অভিযোগ তার ওপর বিভিন্ন ভাবে শিক্ষক শিক্ষিকারা মানসিক চাপ তৈরি করে, যার ফলে এই ঘটনা ঘটেছে। 
মৃত ছাত্রের বাবার দাবি তিনি করোনা অতিমারির সময় ফি কমানোর দাবিতে সরব হয়েছিলেন তারপর থেকেই ওই ছাত্রের ওপর বিভিন্ন ভাবে মানসিক চাপ তৈরি করতে থাকেন স্কুলের শিক্ষক শিক্ষিকারা। এই ঘটনায় এখনও পর্যন্ত স্কুল কর্তৃপক্ষের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ইতিমধ্যে এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর মৃত ছাত্রের শরীরের কোন হাড় ভাঙেনি বলে জানা গিয়েছে। মৃত ছাত্রের পরিবারের সদস্যরা জানিয়েছেন যে, স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে তাদের ফোন করে প্রথমে জানানো হয় যে ওই ছাত্র সিঁড়ি থেকে পড়ে গিয়েছে। হাসপাতালে এলে চিকিৎসকরা জানান যে ওই ছাত্রের মৃত্যু হয়েছে ওপর থেকে পড়ে গিয়ে।

গণশক্তি ডিজিটালের পক্ষ থেকে স্কুলের শিক্ষক রাহুল দে সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, "আমরা পড়ুয়াদের প্রতি সংবেদনশীল। একজন শিক্ষিকা তাঁকে বকা ঝোখা করে প্রজেক্ট না আনার জন্য।" তিনি আরও জানিয়েছেন এই ছাত্র বহু প্রতিযোগিতায় স্কুলের প্রতিনিধিত্ব করেছেন।

Comments :0

Login to leave a comment