Beaten to Death

যুবককে পিটিয়ে খুনের অভিযোগ বসিরহাটে

রাজ্য জেলা

গন্ডগোলের সূত্রপাত ৫ টাকা নিয়ে। আর তার জেরেই পিটিয়ে খুন যুবককে। বৃহস্পতিবার মৃত যুবকের পরিবারের পক্ষ থেকে এমনই অভিযোগ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। ফেরার একজন। উত্তর ২৪ পরগনার মাটিয়া থানা এলাকার ঘটনা। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় বসিরহাট জেলা হাসপাতালের পুলিশ মর্গে। মৃত যুবকের নাম বিশ্বজিৎ মুন্ডা (২৯)। মাটিয়া থানার মালতিপুর রেল স্টেশন সংলগ্ন খালের জল থেকে দেহ উদ্ধার করে পুলিশ। মৃত যুবক মাটিয়া থানার কুলতলা এলাকার বাসিন্দা।
মাটিয়া থানায় খুনের অভিযোগ দায়ের করেছে পরিবার। পরিবারের অভিযোগ,প্রতিদিনের মতন বিশ্বজিৎ মুণ্ডা মঙ্গলবার কলকাতায় যায়। সে পেশায় শ্রমিক। কলকাতা থেকে ট্রেনে ফেরার সময় মালতীপুর স্টেশনে নামে। মালিতপুর স্টেশন সংলগ্ন সাইকেল গ্যারেজ থেকে সাইকেল নেওয়ার সময় গ্যারেজ ভাড়ার দরুন পাঁচ টাকা নিয়ে গ্যারেজ মালিকের সাথে বচসা হয়। সেই সময় গ্যারেজ মালিক বাবু এবং তার ছেলে এবং পার্শ্ববর্তী এক ব্যক্তি তিনজনে মিলে বাঁশ দিয়ে পিটিয়ে বিশ্বজিৎকে মেরে পাশে খালের জলে ফেলে দেয় বলে পরিবারের তরফে অভিযোগ। 
মারধর করার সময় বিশ্বজিৎ তাঁর বাড়িতে ফোন করে বলেছিল তাঁকে মারধর করা হচ্ছে। সেই খবর পেয়ে তাঁর পরিবারের লোকজন মালতিপুর স্টেশন সংলগ্ন জায়গায় যায় কিন্তু তাকে খুঁজে না পেয়ে মাটিয়া থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে মাটিয়া থানার পুলিশ বিশ্বজিৎকে খোঁজার চেষ্টা করে। বুধবার রাতে মালতিপুর স্টেশন সংলগ্ন একটি খালে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। যারা পিটিয়ে মেরেছে তাদের অবিলম্বে চরম শাস্তি দাবি জানিয়েছেন এলাকার মানুষ।
 

Comments :0

Login to leave a comment