Qatar world Cup 2022

দল ঘোষণা করল উরুগুয়ে

খেলা

Qatar world Cup 2022

আসন্ন ফিফা বিশ্বকাপের জন্য ২৬ জন সদস্যের দল ঘোষণা করল উরুগুয়ে ফুটবল ফেডারেশন। দলে সব পজিশনে উল্লেখযোগ্য খেলোয়াড়দের ভিড় থাকলেও কিছু কিছু জায়গায় বিশেষ বিশেষ ফুটবলাররা রয়েছে। যাঁরা একক দক্ষতায় নিজের দিনে ম্যাচের রং বদলে দিতে পারেন। 

যেমন, গোলরক্ষকের ভূমিকায় থাকবেন অভিজ্ঞ ফার্নান্ডো মুসলেরা। রক্ষণের দায়িত্বভার থাকবে অ্যাটলেটিকো মাদ্রিদের জোসে মারিয়া জিমিনেস ও বার্সার রোনাল্ড আরাউজোদের উপর। মাঝমাঠে সৃজনশীলতা আনবেন রিয়াল মাদ্রিদ ক্লাবের গেম মেকার ফেডেরিকো ভালভার্দে। তাঁকে সহযোগিতা করবেন লুকাস টোরেরা ও রড্রিগো বেন্টানকুররা। আক্রমণের সামনে লুইস সুয়ারেজ ও এডিনসন কাভানিরা তো থাকছেন। তার সঙ্গে সঙ্গে লিভারপুলের হয়ে বর্তমানে ছন্দে থাকা ২৩ বছরের ডারউইন নুনেজের দিকেও আলাদাভাবে লক্ষ্য রাখতে হবে।


উরুগুয়ে দলের বিশ্বকাপ স্কোয়াড—
গোলরক্ষক- ফার্নান্ডো মুসলেরা, সার্জিও রোচেট, সেবাস্তিয়ান সোসা।
রক্ষণভাগ— জোসে মারিয়া জিমিনেস, সেবাস্তিয়ান কোটস, দিয়েগো গডিন, মার্টিন ক্যাসেরেস, রোনাল্ড আরাউজো, গুইলারমো ভারেলা, জোস লুইস রড্রিগুগেস, ম্যাথিয়াস অলিভেরা, মাতিয়াস ভিনা। 
মাঝমাঠ— লুকাস টোরেরা, ম্যানুয়েল উগার্তে, মাতিয়াস ভাসিনো, রড্রিগো বেন্টানকুর, ফেডেরিকো ভালভার্দে, ফ্যাকুন্ডো পেলিস্ট্রি, নিকোলাস দি লা ক্রুস।

 

 


আক্রমণভাগ— অগাস্টিন ক্যানোবিও, ফ্যাকুন্ডো টরেস, জর্জিয়ান দি অর্রাসকেইটা, ম্যাক্সি গোমেস, লুইস সুয়ারেজ, এডিনসন কাভানি, ডারউইন নুনেজ। 
কোচ- দিয়েগো আলনসো।        

Comments :0

Login to leave a comment