Murshidabad

ফারাক্কায় বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে জখম ৩ শিশু

রাজ্য জেলা

আইসিডিএস সেন্টারে খিছুড়ি আনতে গিয়ে বোমায় জখম ৩ শিশু। আইসিডিএস সেন্টারের বাইরে বল ভেবে বোমা নিয়ে খেলতে গেলে হয় বিস্ফোরণ। 
বুধবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের ফরাক্কা ব্লকে।

ফারাক্কার শঙ্করপুর হাউসনগরে একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্র সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয় সুত্রে জানা গিয়েছে, তিন শিশু অঙ্গনওয়াড়ি কেন্দ্রে খাবার নেওয়ার জন্য গিয়েছিল। আর সেখানে গিয়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্র সংলগ্ন পুকুর থেকে পাওয়া একটি বোমাকে তারা বল ভেবে  খেলতে থাকে। হঠাৎ করে সেই বোমা হাত থেকে পড়ে গিয়ে ফেটে যায়। আর এরফলে জখম হয় তিন শিশু। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি ওই তিন শিশুকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে যায় ফরাক্কা থানার পুলিশ। কে বা কারা অঙ্গনওয়াড়ি কেন্দ্র সংলগ্ন এলাকায় বোমা রেখেছিল, তা তদন্ত করে দেখছে ফরাক্কা থানার পুলিশ।

পঞ্চায়েত ভোটের সময় মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় এই ধরনের ঘটনা ঘটেছে। মুখ্যমন্ত্রী শিল্প সম্মেলনে দাবি করেছেন যে রাজ্যের আইন শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক। কিন্তু প্রতিদিন রাজ্যের বিভিন্ন জেলায় যে ভাবে খুন বিস্ফোরণের ঘটনা সামনে আসছে তাতে পরিষ্কার হচ্ছে প্রসাশনের ব্যর্থতা।

Comments :0

Login to leave a comment