Lok Sabha Election 2024

শ্যামলী প্রধানের প্রচারে ব্যাপক সাড়া

রাজ্য লোকসভা ২০২৪

চতুর্থ দফার নির্বাচনের আর তিন দিন বাকি। ১৩ মে এই এই দফায় ভোট গ্রহণ হবে বোলপুরেও। দিন যত ঘনিয়ে আসছে প্রচারের উত্তাপ তত বাড়ছে। শুক্রবার বোলপুর-৪১ (তপঃ) কেন্দ্রের কংগ্রেস ও বামফ্রন্ট সমর্থিত সিপিআই(এম) প্রার্থী শ্যামলী প্রধান প্রচার করেন নানুর বিধানসভার কীর্নাহারে।
এদিন এলাকার শ্রমিক, কৃষক সহ সাধারণ মানুষ মিছিলে অংশ নেওয়ার জন্য জমায়েত হন কীর্নাহার গ্রামে। সেখানে প্রার্থীকে তাঁকে চেনেন না এমন মানুষ নেই। তিনি এদিন বিকেলে মিছিল করে প্রচার শুরু করেন কীর্ণাহার গ্রাম থেকে। এলাকার বাসিন্দারা তাঁকে কাছে পেয়ে তাদের অভাব অভিযোগের কথা তুলে ধরেন।
এই বোলপুর কেন্দ্রের তৃণমূলের সাংসদ ছিলেন অসিত মাল এবারও তিনি লোকসভার প্রার্থী। তিনি গত পাঁচ বছর এলাকায় কি কি উন্নয়ন করেছেন সেটা চোখে পড়েনা। তিনি ভোটের সময় আসেন তারপর আর এলাকায় তাঁকে দেখা যায়না এদিন এমন অভিযোগ করেছেন এলাকার মানুষ।  
সভায় শ্যামলী প্রধান বলেন, ২০১১ সালের পর থেকেই নানুরের তিনটি পঞ্চায়েত নির্বাচন হয়েছে। তৃণমূল বলতে পারবে কেন বিনা ভোটে ব্যাপক সন্ত্রাস করে মানুষের গণতান্ত্রিক অধিকার লুট করে পঞ্চায়েত পরিচালনা করছে তৃণমূল? তারা তো গণতন্ত্রকে মানতেই চাননা। ফলে বিরোধী শূন্য পঞ্চায়েতে গত ১৩ বছর ধরে গরিব মানুষের অধিকার লুট করেছে তৃণমূল। দেদার বালি পাথর, গরু পাচার থেকে তোলাবাজী,  একশোদিনের কাজের টাকা ও ঘরের টাকা সব লুট করেছে তৃণমূল। তারা লুট করেছে এলাকা মানুষের অধিকার। এর বিরুদ্ধেই আপনাদের আগামী ১৩ মে ভোটে জবাব দিতে হবে। শুধু কি তৃণমূল, বিজেপি ১০ বছর ধরে ফ্যাসিস্ট কায়দায় দেশ পরিচালনা করে দেশ লুটছে। দেশের সমস্ত সম্পদকে তুলে দেওয়া হচ্ছে কর্পোরেট মালিকদের হাতে। বিজেপি আরএসএস দেশকে আবার নতুন করে ভাগ করতে চাইছে। এর বিরুদ্ধে প্রতিটি বুথে বুথে দূর্গো তৈরী করে আপনারা এর জবাব দিন। এছাড়াও বক্তব্য রাখেন, সিপিআই(এম) নেতা সুদেব থান্দার, মনোতোষ মজুমদার প্রমুখ। ছিলেন সিপিআই(এম) নেতা মহম্মদ সরিফউদ্দিন, পান্না চ্যাটার্জি ও কংগ্রেস নেতা অভয় মজুমদার প্রমুখ।

Comments :0

Login to leave a comment