Public relations programs

মহানগরজুড়ে জনসংযোগ ও গণসংগ্রহে কর্মসূচি

কলকাতা

Public relations programs


চুরি, লুট, রাহাজানি, ধর্মীয় বিভাজনের ঘৃণ্য রাজনৈতিক পরিবেশের বিরুদ্ধে। জীবন জীবিকা ও গণতান্ত্রিক পরিবেশ রক্ষার জন্য বিকল্প হিসেবে আবারও বামপন্থীদেরই চাইছেন মহানগরের একটা বড় অংশের মানুষ। রবিবার মহানগরজুড়ে জনসংযোগ ও গণসংগ্রহ কর্মসূচিতে মানুষের সেই আশ্বাসের ইঙ্গিতই দেখা যাচ্ছে। 
এদিন মহানগরের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও গণসংগ্রহ করলেন সিপিআই(এম) কর্মী, সমর্থকরা। কর্মী, সমর্থকদের সঙ্গে এদিন বিভিন্ন এলাকায় দেখা যায় পার্টির নেতৃবৃন্দকেও। এদিন বালিগঞ্জ বিধানসভার অন্তর্গত ৬৫ ও ৬৬ নম্বর ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচিতে অংশ নেন সিপিআই(এম)’র রাজ্যভ সম্পাদক মহম্মদ সেলিম। তপসিয়ার বাজার সহ বিভিন্ন এলাকায় এদিন কর্মী, সমর্থকদের সঙ্গে মানুষের বাড়ি বাড়ি গিয়েছেন তিনি। স্থানীয় বাসিন্দা, পথচলতি মানুষ, দোকানীদের সঙ্গে কথা বলেছেন মহম্মদ সেলিম। শুনেছেন তাঁদের অভাব-অভিযোগের নানা কথা।


এদিন শ্যামপুকুর এলাকার দর্মাহাটা, পাথুরিয়াঘাটা, দর্পনারায়ণ, রঘুনন্দন স্ট্রিটে গণসংযোগ কর্মসূচিতে অংশ নেন পার্টির পলিট ব্যুরো সদস্য সূর্য মিশ্র। মিশ্র এদিন মানুষের বাড়ি বাড়ি গিয়ে একান্তে কথা বলেছেন। শুনেছেন মানুষের নানা অভাব- অভিযোগের কথা। তিনি পার্টির সংগ্রাম তহবিলের জন্য অর্থ সাহায্যের আবেদনও করেছেন। বহু মানুষ স্বতঃস্ফূর্তভাবে আর্থিক সহায়তা করেছেন। সূর্য মিশ্রের সঙ্গে কর্মসূচিতে ছিলেন পার্টিনেতা রাহুল ভট্টাচার্য, অজয় সাহা, সূজাতা সাহা সহ নেতৃবৃন্দ। 


এদিন এন্টালি এলাকার চামড়া হাট, পদ্মপুকুর এলাকাতেও গণসংযোগ কর্মসূচিতে ছিলেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রীদীপ ভট্টাচার্য, পার্টি নেতা দেবেশ দাস, পারমিতা সেনরায় সহ নেতৃবৃন্দ। এন্টালি এলাকার দারাপাড়া এলাকাতেও এদিন চলে জনসংযোগ কর্মসূচি। এদিন মহানগরের বিভিন্ন ওয়ার্ডে ও গণসংযোগ ও গণসংগ্রহ কর্মসূচি সংগঠিত হয়েছে। এদিন কাশীপুর-বেলগাছিয়া এলাকার সৎচাষী পাড়া সহ বিভিন্ন এলাকায় জনসংযোগ কর্মসূচিতে ছিলেন পার্টির কলকাতা জেলা সম্পাদক কল্লোল মজুমদার, পার্টিনেতা প্রতীপ দাশগুপ্ত, অজিত শাসমল, সৈকত ঘোষ প্রমুখ।
 

Comments :0

Login to leave a comment