RICHA GHOSH

রিচার সাফল্যে উৎসব শিলিগুড়িতে

খেলা

RICHA GHOSH


শিলিগুড়ির ক্রীড়া জগতের মুকুটে সংযুক্ত হলো নতুন আরো একটি পালক। অনুর্ধ ১৯ মহিলা বিশ্বকাপের (আইসিসি উইমেন্স আন্ডার-১৯ টি টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ) প্রথম সংষ্করনে চ্যাম্পিয়ান ভারতের মহিলা ক্রিকেট দল। বিশ্বকাপ জয়ী দলের সদস্য শিলিগুড়ির মেয়ে রিচা ঘোষ। শিলিগুড়ির মেয়ের এই সাফল্যে শিলিগুড়ি শহর আনন্দে মাতোয়ারা। গর্বিত গোটা পরিবার। উৎসব শুরু হয়েছে রিচার শিলিগুড়ির বাড়িতে। 


সোমবার সকালে শিলিগুড়ি ১৯ নং ওয়ার্ডের সুভাষপল্লীর বাড়িতে গিয়ে রিচার পরিবারের সাথে দেখা করলেন শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টচার্য। তার সাথে ছিলেন ১৯নং ওয়ার্ডের সিপিআই(এম) কাউন্সিলার মৌসুমী হাজরা। রিচা ঘোষ ও তার বাবা এই মুহুর্ত্বে শহরে নেই। তাই ঘরের মেয়ের এই সাফল্যে রিচার মায়ের সাথে দেখা করে পুষ্পস্তবক হাতে তুলে দিয়ে অভিনন্দন জানিয়েছেন তারা। মেয়ের খুশিতে আপ্লুত মা স্বপ্না ঘোষ জানালেন, মেয়ে দেশের হয়ে খেলছে আমাদের কাছে এটাই অত্যন্ত গর্বের। উল্লেখ্য ছেলেদের ক্রিকেটে শিলিগুড়ির ছেলে ঋদ্ধিমান সাহা যেমন শিলিগুড়িকে গর্বিত করেছেন, এবার মেয়েদের ক্রিকেটে শিলিগুড়িবাসীকে গর্বিত করলেন রিচা ঘোষ। 


এদিন অশোক ভট্টাচার্য বলেন, রিচার বাবার সাথে ফোনে কথা হয়েছে। ঝুলন গোস্বামীর মাধ্যমে গোটা টিমকে এই সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছি। রিচা ধারাবাহিকভাবে ভালো খেলে এসেছে। ওর সাফল্যে শিলিগুড়িবাসী হিসেবে আমি অত্যন্ত গর্বিত বোধ করছি। রিচা শহরে ফিরে আসলে ১৯নং ওয়ার্ড কমিটির পক্ষ থেকে সম্বর্ধনা জানানো হবে বলে ওয়ার্ড কাউন্সিলার মৌসুমী হাজরা জানান। 
 

Comments :0

Login to leave a comment