Drowned

নদীতে তলিয়ে কিশোরের মৃত্যু

জেলা

বন্ধুদের সাথে জলঢাকা নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গিয়ে মৃত্যু হল এক কিশোরের মৃত যুবকের নাম সাব্বি আহমেদ, বয়স আনুমানিক ১৪ বছর। 
শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি মহকুমার অন্তর্গত বারঘড়িয়া গ্রাম পঞ্চায়েতের পাটকিদহ সংলগ্ন জাকইকোনা এলাকায়। এলাকাবাসীর দাবি এদিন ছয় বন্ধু মিলে জলঢাকা নদীতে স্নান করতে যায়। নদীতে স্নান করার সময় আচমকা জলস্রোতে তলিয়ে যায় তিন বন্ধু, কোন রকমে সাঁতরে দুই বন্ধু উপরে উঠতে সক্ষম হলেও তলিয়ে যায় এক বন্ধু! এরপর তাদের চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসে এলাকার বাসিন্দারা। শুরু হয় নদীতে তল্লাশি, প্রায় ঘন্টাখানেক নদীতে খোঁজাখুঁজির পর কিশোরকে খুঁজে পাওয়া যায়। এর তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি মহকুমা হাসপাতালে। সেখানেই কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত বলে ঘোষণা করে। 
পরিবার সূত্রে জানা যায় সাব্বি ওরফে রনি প্রত্যেক শুক্রবার মসজিদে যেত নামাজ পড়তে। কিন্তু আজ তার মা বারংবার বলা সত্ত্বেও, সে মসজিদে না গিয়ে নদীতে যায় স্নান করতে, এরপরেই ঘটে গেল অঘটন। 
মিরাজ হোসেন একই সঙ্গে স্নান করতে যাওয়া যুবক বলেন, আমরা সবাই একসাথে নদীতে স্নান করতে গিয়েছিলাম। আচমকা দেখি নদীতে তলিয়ে যাচ্ছে সঙ্গে থাকা চারজন। তিনজন কনোমতে সাঁর্তে নদীর পাড়ে উঠে পড়ি। কিন্তু রনি জলের তলায় তলিয়ে যায় মারা যায়। ঘটনায় শোকোস্তব্ধ গোটা এলাকা।

Comments :0

Login to leave a comment