Lok Sabha Election 2024

সুজন চক্রবর্তীর সমর্থনে পানিহাটিতে বিশাল শোভাযাত্রা

রাজ্য লোকসভা ২০২৪

ছবি - অভিজিত বসু।

রাম নয় রুটি চাই, কাজ চাই। দেশ ও রাজ্যের মানুষকে রক্ষা করতে ধাপ্পাবাজ বিজেপি-তৃণমূলকে পরাস্ত করুন। ধর্ম নিয়ে বুজরুকি রাজনীতির প্রতিযোগিতার বিরুদ্ধে রুখে দাঁড়ান। ভোট লুট রুখে দিন। কাস্তে হাতুড়ি তারা চিহ্নে ভোট দিন। এই আহ্বান জানিয়ে, দমদম লোকসভার কংগ্রেস সমর্থিত বামফ্রন্টের সিপিআই(এম) প্রার্থী ড. সুজন চক্রবর্তীকে নিয়ে শ্লোগানে সোচ্চার এক বিরাট শোভাযাত্রা হয় পানিহাটিতে বুধবার সন্ধ্যায়। সুজন চক্রবর্তীর সঙ্গে ছিলেন, সিপিআই(এম) নেতা রবীন দেব, অভিনেতা দেবাঞ্জন ভট্টাচার্য। এছাড়াও মিছিলের সামনের সারিতে ছিলেন পানিহাটি বামফ্রন্টের আহ্বায়ক দুলাল চক্রবর্তী, শুভব্রত চক্রবর্তী ও পার্টির অন্যান্য নেতারা।
সোদপুরের রামচন্দ্র পুর থেকে শুরু হয়ে সত্যজিৎ পার্ক, ৫ নং রেলগেট, পশ্চিমপল্লী ঘোষপাড়া, দেবেন সেন রোড, সেন বাজার, বোস গার্ডেন শুরের গলি হয়ে, সাউথ তারাপুকুর, যুগবাণীর মোড় দিয়ে অভাবিনি কালীমন্দির পর্যন্ত পরিক্রমা করে এই প্রচার মিছিল।
সুজন চক্রবর্তীকে সামনে রেখে বুধবার সকালে পৃথক দুটি প্রচার কর্মসূচি হয় খড়দহের লেনিন গড় থেকে তেগরিয়া পর্যন্ত এবং এডফোর্ড রোড নবীন সঙ্ঘ ক্লাব অঞ্চলে। ছিলেন দেবজ্যোতি দাস সহ পার্টি নেতৃবৃন্দ।
দমদম লোকসভা কেন্দ্রর বামফ্রন্টের সিপিআই(এম) প্রার্থী ড. সুজন চক্রবর্তী এবং বরানগর বিধানসভা কেন্দ্রর উপ নির্বাচনে বামফ্রন্টের সিপিআই(এম) প্রার্থী তন্ময় ভট্টাচার্যকে একসাথে সামনে রেখে মঙ্গলবার  সকালে নির্বাচনী প্রচার কর্মসূচি বরানগরে। ছিলেন, বরানগর বামফ্রন্টের নেতৃবৃন্দ ও ডাঃ নারায়ণ ব্যানার্জি। 


মঙ্গলবার সন্ধ্যায় অপর একটি প্রচারে কামারহাটির পূর্ব বেলঘরিয়াতে ছিলেন সুজন চক্রবর্তী। ছিলেন, সুভাষ মুখার্জি, ঝন্টু মজুমদার, অভিজিত ভট্টাচার্য সহ পার্টির অন্যান্য নেতৃবৃন্দ।
পানিহাটির রামচন্দ্রপুর খেলার মাঠে মেট্রোপলিটন হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের ইন্টারক্লাস টুর্নামেন্ট চলছিলো,  মিছিলের শুরুতে সুজন চক্রবর্তী মাঠের খেলোয়াড়দের সাথে কথা বলে তাদের শুভেচ্ছা জানান। সমগ্র পথের অধিকাংশই শ্রমজীবী ও নিম্নবিত্ত পরিবারের বসবাস। তৃণমূল পৌরসভার দুর্নীতি ,  আভ্যন্তরীণ বিরোধ ও সামগ্রিক ব্যর্থতার ফলে বিপর্যস্ত নাগরিক জীবন। মোদী সরকারের জুমলা এবং বিজেপির ধর্ম রাজনীতিতে বিরক্ত অঞ্চলের বাসিন্দারা।

Comments :0

Login to leave a comment