ENGLAND VS PAKISTAN 3rd TEST

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টেও বেকায়দায় পাকিস্তান

খেলা

test cricket PAKISTAN ENGLAND CRICKET পাকিস্তানকে লড়াইয়ের রসদ যোগান আঘা সালমান

ইংল্যান্ড বনাম পাকিস্তান তৃতীয় টেস্টে ৩০৪ রানে শেষ হল পাকিস্তানের প্রথম ইনিংস। জবাবে ইংল্যান্ডের স্কোর ৭/১। 

শনিবার করাচির জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। পাকিস্তানের ইনিংসকে গভীরতা দেন অধিনায়ক বাবর আজম এবং ৭ নম্বরে ব্যাট করতে নামা আঘা সালমান। বাবর ১২৩ বলে ৭৮ রান এবং সালমান ৯৩ বলে ৫৬ রান করেন।  এই দুইজনের পাশাপাশি শান মাসুদ ৩০ রান এবং আজাহার আলি ৪৫ রান করেন। এছাড়া পাকিস্তানের আর কোনও ব্যাটার বলার মতো রান করতে পারেননি। তারফলে ৭৯ ওভারেই শেষ হয় পাকিস্তানের ইনিংস। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট সংগ্রহ করেন জ্যাক লিচ। এছাড়া রেহান আহমেদ ২ উইকেট এবং অলি রবিনসন, মার্ক উড ও জো রুট ১টি করে উইকেট সংগ্রহ করেন। 

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ১ উইকেট হারায় ইংল্যান্ড। ৫ বলে শূন্য রান করে প্যাভেলিয়নে ফেরত যান জ্যাক ক্রউলি। ক্রিজে রয়েছেন বেন ডাকেট(৪) এবং অলি পোপ(৩)। পাকিস্তানের হয়ে জ্যাক ক্রউলির উইকেটটি নেন আব্রার আহমেদ। ইংল্যান্ড পিছিয়ে রয়েছে ২৯৭ রানে। 

শনিবার মুলতানের পাটা পিচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক বাবর আজম। ৩ টেস্টের সিরিজের প্রথম ২ ম্যাচ ইতিমধ্যেই জিতে গিয়েছে ইংল্যান্ড। পাকিস্তানের লক্ষ্য, করাচি টেস্টে মুলতান এবং রওয়ালপিন্ডি টেস্টের ‘রিপিট টেলিকাস্ট’ রুখে ঘরের মাঠে ৩-০’র লজ্জা এড়ানো। 

Comments :0

Login to leave a comment