ISL

আইএসএলে আজ মুখোমুখি পাঞ্জাব ও হায়দারবাদ

খেলা

একদিন বন্ধ থাকার পর ফের শুরু হয়ে যাচ্ছে আইএসএলের খেলা। বুধবার দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে দুরন্ত ফর্ম থাকা পাঞ্জাব এফসির মুখোমুখি হবে হায়দারবাদ এফসি। খেলা শুরু সন্ধ্যা ৭: ৩০ টায়। 

এই মরসুমে দুরন্ত ফর্মে রয়েছে পাঞ্জাব এফসি। নতুন গ্রিক কোচ প্যানাজিওটিক্স এর অধীনে দুই ম্যাচে পর পর জয় পেয়ে ৬ পয়েন্ট নিয়ে তারা রয়েছে টেবিলের তৃতীয় স্থানে। দলের অন্যতম সেরা খেলোয়াড় লুকা মাজেন ছোট পেয়ে প্রায় ৩ মাস মাঠের বাইরে। তবুও দলে বিনীত রা , সুরেশ মিথ্যে, লিও অগাস্টিনরা দুটি ম্যাচেই দারুন পারফরম্যান্সের জেরে পয়েন্ট তুলে নিয়েছিল। আর্জেন্টাইন ফুটবলার এজে ভিদাল এই মরশুমে পাঞ্জাব দলের নতুন আবিষ্কার। উইং থেকে বারংবার আক্রমণে উঠে আসে এই ফুটবলারটি। নরওয়ের ফুটবলার বাকেঙ্গা যথেষ্ট ভালো ভাবে মানিয়ে নিয়েছেন এই দলের সাথে এছাড়াও সহকারী কোচের দায়িত্বে রয়েছেন শংকরলালের মতো কোচ । 

অন্যদিকে শেষ মুহূর্তে আর্থিকভাবে ধুঁকতে থাকা হায়দারবাদের দায়িত্ব নিয়েছে বিসি জিন্দাল গ্রুপ। গত মরশুমের কোচ থানবয় সিন্টোর অধীনে বেশির ভাগই জুনিয়র ফুটবলারদের নিয়ে গঠিত হয়েছে এই দল। গত মরসুমেই বেশ কয়েকজন ফুটবলাররা দল ছেড়েছেন। দলে একমাত্র বিদেশী ফুটবলার সাই গোদার্দ। এছাড়াও রয়েছেন আলেক্স সাজি, আয়ুষ অধিকারীর মত ফুটবলাররা। বেঙ্গালুরুর সাথে ৩ গোলে পরাজিত হওয়ার পর বুধবারের ম্যাচে লড়াই করার জন্য প্রস্তুত হায়দারবাদ।

Comments :0

Login to leave a comment