Road Accident

তারকেশ্বর যাওয়ার পথে গাড়ি উল্টে মৃত ৩

জেলা

Road Accident ছবি:- গাড়ি দুর্ঘটনায় আহতদের চিকিৎসা চলছে চন্দননগর হাসপাতালে।


তারকেশ্বর যাওয়ার পথে দিল্লী রোডে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি উল্টে মৃত ৩ জন।ঘটনায় আহত হয়েছেন ১৮ জন। আহতদের উদ্ধার করে চন্দননগর মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনাগ্রস্থ গাড়িতে শিশু কিশোর সহ মোট ৩০ জন যাত্রী ছিলেন। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের উত্তর ২৪ পরগনার গাইঘাটা থেকে তারকেশ্বর যাওয়ার সময় ভদ্রেশ্বর বিঘাটি দাসপাড়া এলাকার দিল্লী রোডের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি মিনিডোর গাড়ি। ছোটো বড় মিলিয়ে ৩০ ছিলেন গাড়িটিতে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয়রা। আসে পুলিশও। আহতদের উদ্ধার করে চন্দননগর হাসপাতালে নিয়ে গেলে তিন জনের মৃত্যু হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতরা হলেন অমল সরকার(৪০),আকাশ  মণ্ডল(১৪) ও অসীম রায় (৬০)।


উৎপল অধিকারী নামে জখম এক যাত্রী বলেন, গাইঘাটা থেকে তারকেশ্বর যাচ্ছিলাম। দিল্লি রোডে একটি গাড়ি আসছিল সেই সময় আমাদের গাড়ি ব্রেক কষে দেয়। তাতেই পাল্টি খেয়ে যায় গাড়িটি। গাড়িতে ৩০ জনের মতো ছিলাম। 
আহত রেখা সর্দার বলেন, গাড়িটা ব্রেক কসতেই বুঝলাম পাল্টি খেয়েছে। আমার নিজের হাতে কোমরে লেগেছে। স্বামীর ও অনেক জায়গায় লেগেছে। ডাক্তার চিকিৎসা করছে স্বামীর। আতঙ্কে রয়েছি।
 

Comments :0

Login to leave a comment