DYFI

মৃত ডাক্তারি পড়ুয়ার পরিবারের সাথে দেখা করলেন ডিওয়াইএফআই নেতৃত্ব

রাজ্য

আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে নৃশংসভাবে খুন হওয়া ডাক্তারি পড়ুয়ার পরিবারের সদস্যদের সাথে দেখা করলেন ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি, ধ্রুবজ্যোতি সাহা, কলতাল দাশগুপ্তরা। 
ডিওয়াইএফআইয়ের প্রতিনিধি দল যাতে পরিবারের সাথে দেখা করতে না পারে তার জন্য বাধা দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় দুজনের বেশি কেউ পরিবারের সদস্যদের সাথে দেখা করতে পারবেন না। পুলিশ বাধা দিলে তাদের সাথে কথা কাটাকাটি হয় যুব নেতৃত্বের। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয় যে পরিবারের লোকেরা চায় না যাতে বেশি লোকজন তাদের সাথে বাড়িতে গিয়ে দেখা করুক। যদিও পরিবারের কাউকে এই কথা প্রকাশ্যের বলতে শোনা যায়নি। 


সোমবার মুখ্যমন্ত্রী মৃতার পরিবারের সাথে দেখা করার পর থেকে হঠাৎ করে তাদের বাড়ির সামনে ব্যারিকেড করে দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে কাউকে যেতে দেওয়া হচ্ছে না ভিতরে। তবে এদিন পুলিশের বাধা উপেক্ষা করেই পরিবারের সাথে দেখা করেন যুব নেতৃত্ব। প্রায় ৩০ মিনিটি তাদের সাথে কথা হয় মৃত ডাক্তারি পড়ুয়ার বাবা মায়ের। 
পরিবারের সাথে দেখা করার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মীনাক্ষী মুখার্জি বলেন, ‘‘যেই দিন এই ঘটনা ঘটেছিল তারপর দিন হাসপাতালে পরিবারের সাথে দেখা করেছিলাম। আজ আবার দেখা করে গেলাম। সন্তানহারা বাবা মা মনের দিক দিয়ে ভেঙে পড়েছে। তারাও আমাদের মতো এই ঘটনার বিচার চাইছে।’’

Comments :0

Login to leave a comment