Sahal Abdul Samad

সবুজ মেরুন জার্সিতে দেখা যাবে সাহালকে

খেলা

মোহন বাগানের সাথে চুক্তিবদ্ধ হলেন ভারতীয় দলের মাঝমাঠের নির্ভর যোগ্য যুটবলার সাহাল আন্দুল সামাদ। শুক্রবার সকালে চক্তিপত্রে সই করেন সাহাল। ভারতীয় ফুটবল দলের এই তারকা মিডিওকে পেতে প্রায় দু কোটি টাকা ট্রান্সফার ফি দিয়েছে মোহন বাগান সুপার জায়েন্ট। প্রাক্তন বাগান অধিনায়ক প্রীতম কোটালের বদলের কেরালা ব্লাস্টার্সের থেকে নেওয়া হয়েছে সাহালকে। পাঁচ বছরের জন্য তার সাথে চুক্তি হয়েছে বলে জানা যাচ্ছে।


বিদেশে বড় হয়ে ওঠা কেরালার কান্নুড়ের এই তারকা সংযুক্ত আরব আমিরশাহের ফুটবল ক্লাব আল এতিহার ফুটবল অ্যাকাডেমিতে চার বছর ট্রেনিং নেয় সাহাল। মাঝ মাঠে যেমন খেলা তৈরি করতে পারে সাহাল তার সাথে উঠে এসে গোল করার ক্ষমতাও তার রয়েছে। দেশের জার্সি গায়ে গোল রয়েছে তার। কেরালার হয়ে ৯২টি ম্যাচ থেলেছে সাহাল। ভারতের জার্সি গায়ে ১০টি ম্যাচে তিনটি গোল রয়েছে তার। 


সাহাল দলে যোগ দেওয়ায় শক্তিশালী হলো সবুজ মেরুনের মাঝ মাঠ। গত মরশুমে হুগো বুমো একা সামলেছে মোহন বাগানের মাঝ মাঠ। সেই সময় গোল করা এবং গোলের রাস্তা তৈরি করার ভূমিকায় তাকে দেখা গিয়েছে। এবার হুগোর সাথে জুটি বাঁধবে সাহাল।
অনিরুদ্ধ থাপা, আনোয়ার আলি, জেসন কামিন্স, আরমান্দো সাদীকুর মতো একের পর এক ফুটবলারকে সই করিয়ে চমক দিয়েছে মোহন বাগান। আগামী মরসুমে দল যাতে সাফল্য পায় তার জন্য ফেরান্দোর পাশাপাশি হাবাসকে টিডি হিসাবে রাখা হয়েছে।

Comments :0

Login to leave a comment