INDIA BANGLADESH TEST

১৪৯ রানে শেষ বাংলাদেশ, ২য় ইনিংসে ভারত ৮১/৩

খেলা

ভারত বাংলদেশ প্রথম টেস্টে, বৃহস্পতিবার, প্রথম দিনের শেষে ক্রিজে ছিলেন জাদেজা ও অশ্বিন। শুক্রবার ভারতের ইনিংস শেষ হয় ৩৭৬ রানে। নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে জবাবে বাংলাদেশ ১৪৯ রানেই অল আউট হয়ে যায়। 
বাংলাদেশের ওপেনিং জুটি সাদমান ও জাকির বেশিক্ষণ দাঁড়াতেই পারলেন না ক্রিজে। সাদমান আউট হন ৬ বলে মাত্র ২ রান করেন। জাকির আউট হন ২২ বলে ২ রান করে। অধিনায়ক নাজিমুল হোসেন শান্ত ৩০ বল খেলে ২০ রানে এবং শাকিব ৬৪ বল খেলে ৩২ রানে আউট হন । এরপরে একে একে প্যাভিলিয়নে ফিরতে থাকেন মোমিনুল  ( ০ রান ) , মুশফিক রহিম ( ৮ রান ) , লিটন দাস ( ২২ রান ) , মেহেদী হাসান ( ২৭ রান ) , হাসান মোহাম্মদ ( ৯ রান ) এবং তাসকিন আহমেদ ( ১১ রান ) ।

দ্বিতীয় দিনের শেষে ব্যাট  করতে নেমে ভারত এগিয়ে রয়েছে ৩০৮ রানে। ম্যাচের স্কোরলাইন ৮১  রান। যদিও ৩ টি উইকেট হারাতে হয়েছে ভারতকে।  যশস্বী জয়সোয়াল আউট হন ১৭ বল খেলে মাত্র ১০ রানে , রোহিত শর্মা ৭ বল খেলে ৫ রানে আউট হন এবং ৩৭ বল খেলে ১৭ রানে আউট হন বিরাট । 
বাংলাদেশের হয়ে রোহিতের উইকেট নেন তাসকিন আহমেদ ও হাসান মিরাজের বলে এলবিডব্লিউ হন বিরাট। নাহিদ রানা নেন যশস্বী জয়সোয়ালের উইকেট । বর্তমানে ক্রিজে রয়েছেন শুভমান গিল ( ৩৩ রান ) এবং ঋষভ পন্থ ( ১২ রান )।

Comments :0

Login to leave a comment