SFI Membership

সদস্য সংগ্রহ চলবে আক্রমণের মুখেও, জানালো এসএফআই

রাজ্য

SFI Membership

শিলিগুড়ি কলেজের বাইরে, রাস্তায়, সদস্য সংগ্রহের কাজ করতে গিয়ে তৃণমূল ছাত্র পরিষদের নেতার হাতে আক্রান্ত হন ছাত্রনেতা লক্ষ্মণ সাহানি। সদস্যপদ সংগ্রহের কাজ করতে গিয়ে প্রতিনিয়ত আক্রান্ত হতে হচ্ছে এসএফআই সদস্যদের। এসএফআই কর্মী সদস্যদের উপর তৃণমূল ছাত্র পরিষদ আশ্রিত দুষ্কৃতীদের আক্রমণের তীব্র প্রতিবাদ জানালো এসএফআই দার্জিলিঙ জেলা কমিটি। 


মঙ্গলবার দুপুরে শিলিগুড়ি কলেজ ক্যাম্পাসের বাইরে এসএফআই'র সদস্য পদ সংগ্রহের সময় তৃণমূল ছাত্র পরিষদ আশ্রিত দুষ্কৃতীরা বাধা দেয়। বাধাদান সত্ত্বেও সদস্য সংগ্রহের কাজ চালিয়ে যায় এসএফআই। আর তাতেই ক্ষিপ্ত হয়ে তৃণমূল ছাত্র পরিষদের এক নেতা তথা শিলিগুড়ি কলেজের কর্মী ছাত্রনেতা লক্ষ্মণ সাহানির গলা চেপে ধরে। এই ঘটনার সঙ্গে সঙ্গে এসএফআই কর্মীদের পাশাপাশি এলাকার  মানুষ এগিয়ে আসেন। 


বুধবার দুপুরে সাংবাদিক বৈঠকে এসএফআই দার্জিলিঙ জেলা সম্পাদক অঙ্কিত দে বলেন, এইভাবে প্রতিদিন নানা কায়দায় চাপা সন্ত্রাসের পরিবেশ কায়েম করে কলেজগুলির ভেতরে ও বাইরে ছাত্র-ছাত্রীদের গণতান্ত্রিক অধিকার হরণ করার চেষ্টা হচ্ছে। ভয়ভীতির পরিবেশ তৈরি করেছে ওরা। আমরা আমাদের মতো করে সদস্যপদ সংগ্রহের কাজ চালিয়ে যাব। 
 

Comments :0

Login to leave a comment