Worker Dies

নির্মীয়মান বহুতলের ছাদ ভেঙে শ্রমিকের মৃত্যু শিলিগুড়িতে

জেলা

Worker Dies

একটি বেসরকারী আবাসনের নির্মীয়মান বহুতলের ছাদ ভেঙে পড়ে একজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। জানা গেছে, মৃত শ্রমিকের নাম ধীরেন্দ্র সিং। বিহারের বাসিন্দা। এই ঘটনায় সূর্য রায় ও সঞ্জয় বর্মন নামে আরো দুইজন গুরুতর জখম হয়েছে। বৃহস্পতিবার শিলিগুড়ি কর্পোরেশনের অন্তর্গত ৪২ নম্বর ওয়ার্ডের রায়কলোনি এলাকায় এই ঘটনাটি ঘটেছে। জানা গেছে, শিলিগুড়ি সংলগ্ন ভক্তিনগর থানা এলাকায় একটি বেসরকারী আবাসনের নির্মান কাজ চলছিলো। 

 

 

এদিন বহুতলের ছাদ ঢালাইয়ের কাজ চলাকালীন সময় আচমকাই আবাসনের শার্টারিং ভেঙে বহুতল থেকে তিনজন শ্রমিক নীচে পড়ে যায়। ঘটনাস্থলেই একজন শ্রমিকের মৃত্যু হয়েছে। দুইজন শ্রমিক গুরুতর জখম হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান ভক্তিনগর থানার আইসি অমরেশ সিং সহ পুলিশ প্রশাসনের উচ্চ পদস্থ আধিকারিকেরা। দ্রুত গুরুতর জখম অবস্থায় দুই জনকে উদ্ধার হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। 

 

এতো বড় একটি নির্মীয়মান বহুতলের ছাদ ঢালাইয়ের সময় শার্টারিং ভেঙে পড়ে শ্রমিক মৃত্যু ও জখম হবার ঘটনায় বহুতল নির্মানের সঠিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। জখম দুইজন শ্রমিক শিলিগুড়ি সংলগ্ন হাতিয়াডাঙ্গা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। 

Comments :0

Login to leave a comment