Student Dies

পথ দুর্ঘটনায় ছাত্রের মৃত্যু পূর্ব মেদিনীপুরে

জেলা

Student Dies


মর্মান্তিক এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রের। পূর্ব মেদিনীপুরের ময়না থানার মির্জানগর এলাকার ঘটনা।
শনিবার সকাল সাড়ে দশটা নাগাদ চোখের পলকে দুর্ঘটনার জেরে প্রাণ হারায় ওই শিশু। বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তার ধারে থাকা বালিতে সাইকেল থেকে পড়ে গিয়ে লরির নিচে চাপা পড়ে ওই ছাত্র।

 মৃত ছাত্রের নাম জয়দেব মন্ডল (১২)। বাড়ি ময়না থানার আড়ং কিয়ারানা গ্রামে। লরির আঘাতে ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায় গোটা দেহ। চোখে দেখা যাচ্ছে না এমনই মর্মান্তিক মৃত্যু! ঘটনায় শোকাহত মৃত ছাত্রের পরিবারসহ এলাকাবাসী। বেশিরভাগেরই অভিযোগ এদিনের এই দুর্ঘটনার জন্য দায়ী একমাত্র প্রশাসন। রাস্তার উপর বালি ছড়িয়ে ছিটিয়ে থাকা ও স্কুল টাইমে বড় গাড়ি ঢোকা নিয়ে অভিযোগ ছিল আগে থেকেই।

 তবে এই ঘটনার পর প্রশাসনের উপর ক্ষোভ উগরে দেন এলাকাবাসী। জ্বালিয়ে দেওয়া হয় কয়লা ভর্তি ঘাতক লরিটিকে। কিছুক্ষণ পরে ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন পৌছালে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। পরিস্থিতি সামাল দিতে এলাকায় উপস্থিত হয় বিশাল পুলিশ বাহিনী। ঘটনায় এলাকাবাসী প্রশাসনকে দায়ী করার পাশাপাশি সমানে একই অভিযোগ তোলেন মৃত ছাত্রের পরিবার ও স্কুল শিক্ষকেরাও। স্কুল শিক্ষক অলক কুমার রায়ে বলেন, 'স্কুল টাইমের ছুটির এক ঘণ্টা আগে ও স্কুল বসার এক ঘন্টা আগে যদি গাড়িগুলো না আসে তাহলে দুর্ঘটনা হতো না'। এলাকার অনেকেরই দাবি অবৈধভাবে রাস্তায় প্রায়শই বালি ছড়িয়ে ছিটিয়ে থাকে, যার ফলে দুর্ঘটনার সম্ভাবনা থাকে প্রবল। জানা গিয়েছে পুলিশকে ঘিরে বিক্ষোভরত দুই এলাকাবাসীকে আটক করেছে পুলিশ।

Comments :0

Login to leave a comment