Malda Transport Workers Jatha

মালদহ শহরে পরিবহণ জাঠা

জেলা

কেন্দ্রীয় ও রাজ্য সরকারের পরিবহন নীতির বিরুদ্ধে এবং আগামী ৫ এপ্রিল দিল্লীতে শ্রমিক কৃষক খেতমজুরদের আহ্বানে সংসদ অভিযানের সমর্থনে ২৮-২৯ মার্চ রাজ্য জুড়ে যে জাঠা কর্মসূচীর ডাক দেওয়া হয়েছিল তারই শেষদিনবুধবারমালদহ শহরে জাঠা কর্মসূচী অনুষ্ঠিত হল। এদিন শহরের রথবাড়ি থেকে সুসজ্জিত জাঠা বের হয় এবং বিভিন্ন পথ পরিক্রমা করে তা জেলা শাসকের অফিসের সামনে জমায়েত হয়।  

 

সেখান থেকে ওয়েষ্টবেঙ্গল রোড ট্রান্সপোর্ট ওয়ার্কার্স ফেডারেশনের জেলা সভাপতি নুরুল ইসলামের নেতৃত্বে মিন্টু চৌধুরীআব্দুল জলিলমন্টু দাস গিয়ে পরিবহন শ্রমিকদের স্বার্থ সম্বলিত ১৭ দফা দাবিতে স্মারকলিপি প্রদান করা হয় জেলা শাসকের উদ্দেশ্যে এবং তা গ্রহণ করেন অতিরিক্ত জেলা শাসক (সাধারণ) বৈভব চৌধুরী। 

ডেপুটেশন চলাকালীন জেলা শাসকের অফিসের অদূরে মুখ্য ডাকঘরের সামনে সভা  হয় সংগঠনের জেলা সহ-সভাপতি অনুপম গুনের  সভাপতিত্বে। সভায় ভাষণ দেন জমিল ফিরদৌসপ্রণব দাসদেবজ্যোতি  সিনহাকৌশিক মিশ্র, প্রদীপ বাঘিড়াচিরঞ্জিত মন্ডল ও বিশ্বপ্রিয় বিশ্বাস। এছাড়া স্মারকলিপি দিয়ে আসেন অতিরিক্ত জেলা সংগঠনের জেলা সভাপতি নুরুল ইসলাম। এছাড়া সভা থেকে কেন্দ্রীয় সরকারের সাথে রাজ্য সরকার রাজ্য সড়কের উপর দিয়ে চলাচলকারী পরিবহনের উপর চলাচলকারী পরিবহনের উপর ১ এপ্রিল থেকে যে টোল ট্যাক্স বসতে চলেছে তার প্রতিবাদে ৩১ মার্চ দুপুর ১২টায় যে ১০ মিনিটের পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে তা সফল করার আহ্বান জানান হয়।

Comments :0

Login to leave a comment